অসহায়রা পেলো ব্যবসায়ী আবু সৈয়দ ও প্যানেল মেয়র জামালের পরিবারের ঈদ উপহার

170

॥ ইকবাল হোসেন ॥
বাংলাদেশে চলমান বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারনে এই ঈদুল ফিতর উদযাপনে বিগত ঈদের আমেজ থেকে বঞ্চিত হয়েছে সারা দেশের মানুষ, যার ছোঁয়া লেগেছে পার্বত্য জেলা রাঙামটিতেও। করোনার প্রাদুর্ভাব রুখতে সরকার অঘোষিত লকডাউনের কারণে শহরের কর্মহীন হয়ে প্রতি মূহুর্তে বিপাকে পড়ছে নিম্ন ও মধ্যবিত্ত পরিবারগুলো। প্রধানমন্ত্রীর নির্দেশে দেশের এই দুঃসময়ে এমন কর্মহীন অসহায় পরিবারের পাশে দাঁড়াচ্ছে।

বৃহত্তর বনরুপা ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লিঃ সভাপতি মো. আবু সৈয়দ ও রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র মো. জামাল উদ্দীনের পরিবার।

করোনা পরিস্থিতি মোকাবেলায় রাঙামাটি শহরের ৩’শ অসহায়, দুস্থ পরিবার ও ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে বৃহত্তর বনরুপা ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লিঃ সভাপতি মো. আবু সৈয়দ ও রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র মো. জামাল উদ্দীনের পরিবারের থেকে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

রোববার সকাল ১০টায় কাঁঠালতলী সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে উক্ত কার্যক্রমের উদ্বোধন করেন রাঙামাটি ২৯৯নং আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

IMG-5661এসময় পরিবারের সদস্য ও আত্মীয় স্বজনদের মধ্যে উপস্থিত পৌর আওয়ামীলীগের সভাপতি সোলায়মান চৌধুরী, আবু তাহের মিন্টু, জেলা ক্রীড়া সংস্থার সদস্য আবু তৈয়ব, মো. কামাল হোসেন, মাঈনুদ্দীন রনি, মহিউদ্দীন রিমন বাবু, তোফাজ্জল হোসেন মানিক, মামুন, মাহিম। এলাকার মুরব্বিদের মধ্যে উপস্থিত ছিলেন, মীর মোহাম্মদ ইউনুছ, আব্দুল করিম বালি ও মানিক রতন নাথ।