দলীয় কর্মীদের ঈদ উপহার দিলো ছাত্রদল নেতা জাবেদ ইকবাল

94

॥ স্টাফ রিপোর্টার ॥
পবিত্র মাহে রমজান উপলক্ষে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে নগর, ওয়ার্ড সহ ছাত্রদলের বিভিন্ন ইউনিটের ৪০জন কর্মীর হাতে নিজ খরচে ঈদ উপহার সামগ্রী তুলে দিয়েছেন রাঙামাটি নগর ছাত্রদলের অন্যতম সদস্য ও রাঙামাটি সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো. জাবেদ ইকবাল।

২২ হতে ২৪ মে ৩দিন ব্যাপি শরহেরর বিভিন্ন এলাকার ছাত্রদলের কর্মীদের হাতে এই ঈদ উপহার পৌঁছে দিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন রাঙামাটি সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক মোহাম্মদ রহিম উদ্দিন, নগর ছাত্রদলের সদস্য আল মামুন, ছাত্রনেতা ওমর ফারুক সুজন, কলেজ ছাত্রদলের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. সাইফুল ইসলাম, সদর থানা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক তানভীর, ওয়ার্ড যুবদল নেতা বাপ্পু-রাইহান-সাব্বির,  ৯নং ওয়ার্ড ছাত্রদলের সাধারন সম্পাদক আদনান রাসেল ও ৭ ওয়ার্ড ছাত্রদল নেতা ওমর মোরশেদ প্রমুখ।

এবিষয়ে ছাত্রনেতা মো. জাবেদ ইকবাল বলেন করোনা দূর্যোগ মোকাবেলায় বিভিন্ন ইউনিটের ছাত্রদল কর্মীদের হাতে ঈদুল ফিতর উপলক্ষে তাদের পাশে থাকার ইচ্ছা নিয়ে আমি নিজ উদ্যোগে সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে উপহার সরূপ ঈদ সমাগ্রী বিতরণ করলাম। আমার এই কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।