পবিত্র মাহে রমজানের ভালোবাসার উপহার বিতরণ করলো হিলফুল ফুজুল সংগঠন

73
॥ স্টাফ রিপোর্টার ॥
পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় পরিবার সমূহের বাড়ি বাড়ি ভালোবাসার উপহার পৌঁছে দিয়েছে পার্বত্য অঞ্চলের একটি ইসলামিক শিশু-কিশোর ও যুব সংগঠন “হিলফুল ফুজুল সংগঠন”।
মঙ্গলবার (১২ মে) ১৮ই রমজান উক্ত সংগঠনের পক্ষ থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে গরীব ও মধ্যবিত্ত পরিবারের মাঝে পবিত্র ১৮ রমজানকে স্মরণীয় করে রাখতে ১৮ টি পরিবারের মধ্যে ইফতারী ও সেহেরি করার জন্য ভালোবাসার উপহার বিতরণ করা হয়।
এই ইফতারী ও সেহেরি উপহার সামগ্রী “হিলফুল ফুজুল সংগঠন” এর সদস্যবৃন্দরা  প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে উপহার পৌঁছে দিয়ে আসেন। আর এই ইফতারী ও সেহেরি উপহার (বয়লার মুরগি ২ কেজি, আলু ২ কেজি, তৈল হাফ কেজি, পেঁয়াজ ১ কেজি, মটর ১ কেজি, লবণ ১ কেজি) সামগ্রী কাঠালতলী পাড়া, মসজিদ কলোনী, লেকার্স এলাকা, বনরুপা এলাকায় বিতরণ করা হয়।
এসময়ে উপস্থিত ছিলেন “হিলফুল ফুজুল সংগঠন” এর সভাপতি মোঃ আল আমিন তোফা, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন সিকদার, সিনিয়র সহ-সভাপতি মোঃ তারেক হোসাইন মাহিম, সিনিয়র সহ-সভাপতি মোঃ আকবর হোসেন, সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাত ঈশান, সাংগঠনিক সম্পাদক মোঃ সাজ্জাদুল ইসলাম টিটু, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ শাকিল, অর্থ সম্পাদক মোঃ আব্দুল মান্নান, সহ-অর্থ সম্পাদক মোঃ আবু তাহের মুন্না, ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ সালাউদ্দিন, সদস্য মোঃ সাগর, উপদেষ্টা জনাব মোঃ আব্বাস উদ্দিন প্রমুখ।
এসময়ে হিলফুল ফুজুল সংগঠন এর সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন সিকদার বলেন- প্রতিবছরের মতো এ বছর ও আমরা আমাদের নিজেরদের অর্থায়নে গরীব ও মধ্যবিত্ত পরিবারের মাঝে ইফতারী ও সেহেরি ভালোবাসা উপহার সামগ্রী বিতরণ করার উদ্যোগ গ্রহণ করেছি। যাতে এই পবিত্র মাহে রমজানের মধ্যে তারা একটু শান্তিতে ইফতার ও সেহেরি করে রোজা রাখতে পারেন।
তিনি আরো বলেন, বর্তমান করোনা ভাইরাস নামক মহামারি রোগটির জন্য গরীব ও মধ্যবিত্ত পরিবারের মধ্যে অনেক কষ্ট করে দিন যাপন করতে হচ্ছে। ফলে তাদের কথা চিন্তা করে আমরা ইফতার ও সেহেরি ভালোবাসা পৌঁছে দেওয়া চেষ্টা করেছি। পরিশেষে সবাইকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েন এবং করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য সকলকে সচেতনতা অবলম্বন করার ও সমাজের বিত্তবান শ্রেণির মানুষদের এগিয়ে আসার আহ্বান করেন।