পৌরবাসীকে ঈদে নতুন পোশাক না কিনে অসহায়দের সহায়তার অনুরোধ প্যানেল মেয়র জামালের

222
॥ স্টাফ রিপোর্টার ॥

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে পৌরবাসীর প্রতি নতুন পোশাক না কিনে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র মো. জামাল উদ্দীন।
দৈনিক রাঙামাটির প্রতিনিধির সাথে একান্ত সাক্ষাৎকারে তিনি একথা বলেন। তিনি আরো বলেন আমরা সকলেই জীবনে অনেক ঈদ পালন করেছি এইবারের ঈদটা যদি আমরা সকলেই যদি করোনা দূর্যোগের ফলে অসহায় হয়ে পড়া পরিবার গুলোকে সঙ্গে নিয়ে পালন করি তাহলে আশাকরি ঈদের আনন্দ কোন অংশে ক্ষুন্ন হবেনা।
তিনি পৌরবাসীর উদ্দেশ্য আরো বলেন আপনারা ঈদে যেই জমানো অর্থ দিয়ে নতুন পোশাক কিনতেন এবার যদি তা না কিনে আপনারা অসহায় দরিদ্র কোন পরিবারকে সহায়তা করেন তাহলে আমি আশাবাদী যে আপনাদের আনন্দে কোন কমতি হবে না। আর আসন্ন কুরবানির ঈদ সবাই এই করোনা দূর্যোগ থেকে মুক্তি পেয়ে আগের মতো পালন করতে পারার আশাবাদ ও ব্যক্ত করেন তিনি।
এদিকে প্যানেল মেয়র জামাল উদ্দীন, এখন পর্যন্ত যারা এই মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তাদের সকলের আত্মার মাগফেরাত কামনা করেন।
এদিকে করোনা পরিস্থিতিতে রাঙামাটি প্রশাসন, বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ পুলিশের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।
পরিশেষে তিনি পৌরবাসীকে সরকারের নিয়ম মেনে নিজ নিজ বাড়িতে অবস্থান করার আহবান জানান। আর কোন বিশেষ প্রয়োজনে যদি ঘর থেকে বের হতেও হয় যতদ্রুত সম্ভব নিজের কাজ সেরে বাড়িতে ফিরে যাওয়ার অনুরোধ করেন।