রাঙামাটি বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি নেতা জামাল

215

॥ স্টাফ রিপোর্টার ॥
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের পক্ষ থেকে রাঙামাটি জেলার বিএনপি নেতা মো. জামাল উদ্দীন রাঙামাটি বাসী এবং প্রবাসী বাংলাদেশী ভাইদের ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

রবিবার বিকেলে সংবাদ মাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি শুভেচ্ছা জানিয়েছেন সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন, চীনের উহান শহরে জন্ম নেয়া নোভেল করোনা ভাইরাস এখন বৈশ্বিক মহামারীতে রুপ নিয়েছে। বাংলাদেশে এই ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়ার পর এর সংক্রামন আটকাতে গত ২৬শে মার্চ হতে চলছে অঘোষিত লকডাউন যার ফলে দেশের মানুষ আজ ঘরবন্দি। কর্মহীন হয়ে পড়ায় কর্মজীবীরা অসহায় অবস্থায় দিনযাপন করছে। তাই অন্যান্য বছরের মতো এবার ঈদের আমেজ না থাকলেও  রাঙামাটি বাসী এবং প্রবাসী বাংলাদেশী ভাইদের ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাচ্ছি।

আপনারা সকলে নিজে ও পরিবারের সকলের স্বার্থে যথাসম্ভব ঘরেই অবস্থান করুন। বিশেষ প্রয়োজনে বাহিরে যেতে হলে কাজ সেরে যতদ্রুত সম্ভব ঘরে ফিরে আসুন। এখন পর্যন্ত যারা মহামরী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন আমি তাদের সকললের আত্মার মাগফেরাত কামনা করছি। পরিশেষে আপনারা পরিবার পরিজন নিয়ে সুন্দরভাবে ঈদের আনন্দ উপভোগ করবেন বলে আমি আশাবাদ ব্যক্ত করছি “ঈদ মোবারক”