লংগদু উপজেলার শতাধিক নেতাকর্মী পেল ছাত্রদল নেতা আরজ সুমনের ঈদ উপহার

301

॥ স্টাফ রিপোর্টার ॥
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের নির্দেশে কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক ও রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বিরের অনুপ্রেরণায় রাঙামাটি জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক আরজ হোসেন সুমনের অর্থায়নে লংগদু উপজেলা ছাত্রদলের নেতাকর্মীবৃন্দদের প্রাধান্য দিয়ে অসহায় ২’শ জনের মাঝে (প্যান্ট, শার্ট, পাঞ্জাবি) উপহার দেওয়া হয়েছে।

রবিবার সকাল  থেকে উপজেলা বিএনপি ও ছাত্রদলের নেতৃবৃন্দ জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক আরজ হোসেন সুমনের এই ঈদ উপহার পৌঁছে দিয়েছেন।

উপস্থিত থেকে ঈদ উপহার পোঁছে দেন লংগদু উপজেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক বারেক দেওয়ান, সিনিয়র যুগ্ম সম্পাদক হালিম, সাংগঠনিক সম্পাদক শাহাআলম মুরাদ, উপজেলা ছাত্রদলের সভাপতি ওসমান গনি লিটু, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম তারা, সহ-সভাপতি সাইফুদ্দীন সুজন বাবু, সাংগঠনিক সম্পাদক ইউনুস সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এবিষয়ে আরজ হোসেন সুমন বলেন, তারুণ্যের অহংকার আগামীর রাষ্ট্রনায়ক জননেতা তারেক রহমানের নির্দেশে আমি লংগদু উপজেলার শতাধিক নেতাকর্মীদের জন্য এই ঈদ উপহারের ব্যবস্থা করেছি। আমার এই উপহার নেতাকর্মীদের হাতে পৌঁছে দেওয়ায় লংগদু উপজেলা বিএনপি ও ছাত্রদলের নেতৃবৃন্দকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।