আলীকদমে সন্ত্রাসী হামলায় আহত ১

548

॥ আলীকদম প্রতিনিধি ॥

বান্দরবানের আলীকদম উপজেলার শিবাতলী গ্রামে সন্ত্রাসী হামলায় এক ব্যক্তি গুরুতর আহত হয়েছে। আহত ব্যক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে রেফার্ড করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।

থানায় প্রদত্ত অভিযোগে জানা গেছে, উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের শিবাতলী গ্রামের মৃত বাদশা মিয়ার পুত্র খলিলুর রহমান (৪০) বৃহস্পতিবার দুপুরে নিজ বাগানে কাজ করছিল।

এ সময় স্থানীয় মোঃ শাহ আলমের পুত্র মোঃ জলিলের নেতৃত্বে ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল তার ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় একলক্ষ টাকা চাঁদা দাবী করা হয়।

স্বামীকে উদ্ধারে এগিয়ে আসায় স্ত্রী তৈয়বা বেগম (৩৪) কেও মারধর করা হয়। একপর্যায়ে সন্ত্রাসীরা খলিলুরের রহমানের মোবাইলটি ছিনিয়ে নেয়। তাতে বিকাশের ৩৮ হাজার টাকা রয়েছে। এ ঘটনায় খলিলুর রহমান বাদী হয়ে বৃহস্পতিবার বিকেলে চারজনের নাম উল্লেখ করে ১০/১২ জন অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।

আলীকদম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইদুর রহমান বলেন, ঘটনার জানার পর আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।