করোনা আক্রান্ত পার্বত্য মন্ত্রীকে হেলিকপ্টার যোগে ঢাকা সামরিক হাসপাতালে স্থানান্তর

381

॥ বান্দরবান প্রতিনিধি ॥
করোনা ভাইরাসে আক্রান্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং’কে বান্দরবান থেকে হেলিকপ্টারে ঢাকা সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়া হয়েছে। রোববার সকাল সাড়ে এগারোটায় বান্দরবান সেনা রিজিয়নের হেলিপ্যাড থেকে হেলিকপ্টারে তাকে ঢাকা নেয়া হয়। এসময় মন্ত্রীর বড়পুত্র  রবিন বাহাদুর সাথে ছিলেন।

মন্ত্রী বান্দরবান শহরের ফায়ার সার্ভিস এলাকার নিজ বাসা থেকে বেড়িয়ে প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী, দলীয় নেতাকর্মী, শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে দূর থেকে কথা বলেন। এ সময় অন্যান্যদের মধ্যে জেলা প্রশাসক মো: দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আকতার’সিভিল সার্জন অং সুই প্রু মারমাসহ সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তা, দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সিভিল সার্জন ডা: অংসুই প্রু মারমা জানান, শনিবার কক্সবাজারে ল্যাবের পরীক্ষায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং করোনা পজিটিভ সনাক্ত হয়। গত ৩ জুন তার নমুনা সংগ্রহ করা হয়েছিল।

শনিবারের রিপোর্টে বান্দরবান জেলায় মোট ৯ জন করোনা পজিটিভ সনাক্ত হয়। জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়ালো ৪৬ জনে।  এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৫ জন। এখনো পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা যাননি।

অপরদিকে মন্ত্রীর ব্যক্তিগত একান্ত সহকারী, বডিগার্ড পুলিশ সদস্য এবং সার্বক্ষণিক মন্ত্রীর সেবায় নিয়োজিত কর্মচারী’সহ ৩ জনের নমুনাও সংগ্রহ করা হয়েছে।