করোনা আক্রান্ত ২পরিবারের দায়িত্ব নিলো বিএনপি নেতা

526

॥ ইকবাল হোসেন ॥
রাঙামাটি জেলা শহরের রিজার্ভ বাজার মহসিন কলোনির করোনা আক্রান্ত ২টি পরিবারের দায়িত্ব নিয়েছেন রাঙামাটি জেলা বিএনপির নেতা মো. জামাল উদ্দীন। মঙ্গলবার সকালে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে করোনা আক্রান্ত  ২টি পরিবারকে ঘরে থাকতে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে উৎসাহিত করতে পরিবারগুলোকে উপহার হিসেবে ১৫ দিনের বাজার পৌঁছে দিয়েছেন এই বিএনপি নেতা।

এ পরিবার ২টির মধ্যে ১পরিবারের একজন করোনা উপসর্গ নিয়ে মারা গিয়েছেন। পরে তার নমুনা সংগ্রহ করার পর টেষ্টের রিপোর্ট পজেটিভ আসে। আরেকজন করোনা পজেটিভ আসায় প্রশাসন ওই পরিবারকে লকডাউন করেছে।

সহায়তা পৌঁছে দেওয়ার সময় উপস্থিত ছিলেন নগর বিএনপির সহ-সভাপতি মো. নাছির উদ্দীন, সদস্য মো. আবু আলম, জেলা যুবদলের সদস্য মো. খোরশেদ আলম, জেলা ছাত্রদলের সহ-সভাপতি শাহ এমরান।

এবিষয়ে বিএনপি নেতা মো. জামাল উদ্দীন বলেন, করোনা আক্রান্ত হওয়ার ফলে যাদের পরিবারকে প্রশাসন লকডাউন করেছে তাদের অনেকইে অনেকেই প্রশাসনের লকডাউন সঠিকভাবে মানছে না। তাই আমি আমার এলাকা মহসিন কলোনীতে লকডাউনে থাকা ২টি পরিবারকে ঘরে থাকতে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচলের জন্য উৎসাহিত করতে পরিবারগুলোকে উপহার হিসেবে  ১৫ দিনের বাজার করে দিয়েছি এবং তাদেরকে যেকোন সহযোগিতার প্রয়োজন পড়লে ঘর থেকে বাহির না হয়ে আমার সাথে যোগাযোগ করতে অনুরোধ করে এসেছি।

তিনি সমাজের সামর্থ্যবানদের করোনা ভাইরাসে আক্রান্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে বলেন, আমারা সকলে এগিয়ে আসলেই এই মরনঘাতী ভাইরাসের হাত থেকে আক্রান্ত ব্যক্তিটিকে যেমন বাঁচাতে পারব এর পাশাপাশি নিজেরাও বাঁচতে পারব।