স্বাস্থ্য শিক্ষা বিষয় পাক্ষিক পার্লামেন্ট ওয়াচ’র গোলটেবিল বৈঠক

531

স্বাস্থ্য সেবায় অবদানের জন্য অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদের চীফ হুইপ আ.স.ম ফিরোজ (এমপি) বারডেম জেনারেল হাসপাতালের খাদ্য ও পুষ্টি বিভাগের প্রিন্সিপ্যাল অফিসার খালেদা খাতুনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করছেন।

 

স্টাফ রিপোর্ট- ১৯ সেপ্টেম্বর ২০১৭, দৈনিক রাঙামাটি (প্রেস বিজ্ঞপ্তি):  গত ১৬ সেপ্টেম্বর ২০১৭, শনিবার বিকাল ৪টায় জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে পাক্ষিক পার্লামেন্ট ওয়াচ পত্রিকার ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে ‘স্বাস্থ্য শিক্ষা ও পুষ্টি: প্রেক্ষাপট বাংলাদেশ’ শীর্ষক গোলটেবিল বৈঠক ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিনের সভাপতিত্বে বৈঠকে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ জাতীয় সংসদের চীফ হুইপ আ.স.ম ফিরোজ এমপি, বিশেষ অতিথি ছিলেন, মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপি, বিএফইউজে সাবেক সহ-সভাপতি ড. উৎপল কুমার সরকার, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক সোহেল হায়দার চৌধুরী। আলোচক ছিলেন, বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটের পরিচালক- কাজী আবুল কালাম, ডা. নিতীশ কান্তি দেবনাথ (স্বাস্থ্য), ঢাকা বিভাগ, ঢাকা। জনস্বাস্থ্য পুষ্টি ইনস্টিটিউটের প্রোগ্রাম ম্যানেজার ডা. তাহেরুল ইসলাম খান, বারডেম জেনারেল হাসপাতালের খাদ্য ও পুষ্টি বিভাগের প্রিন্সিপ্যাল অফিসার খালেদা খাতুন। প্রধান আতাউর রহমান বাবলু সাবেক সাধারণ সম্পাদক, গোবিন্দগঞ্জ আওয়ামী লীগ এবং সূচনা বক্তব্য রাখেন পার্লামেন্ট ওয়াচ’র মহাসচিব, মো.রফিকুল ইসলাম রিপন। অনুষ্ঠান শেষে অবদানের জন্য গুণীজনদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

 

অনুষ্ঠানের বিশেষ অতিথি মংস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপিকে ক্রেস্ট দিয়ে সংবর্ধনা জানান পার্লামেন্ট ওয়াচের যুগ্ম মহাসচিব ঐশ্বর্য দেবযাণী।

পোস্ট করেন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরো প্রধান।