অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের খাদ্য ও গৃহস্থালি জিনিসপত্র উপহার দিলেন মেয়র আকবর

353
॥ স্টাফ রিপোর্টার ॥
রাঙামাটি পৌরসভার ৩নং ওয়ার্ডের রিজার্ভমূখ চেয়ারম্যান পাড়ায় গত শনিবার সকালে ঘটে যাওয়া ভয়াবহ অগ্নিকান্ডে সর্বস্ব হারানো ১৪টি পরিবারকে ত্রাণ ও গৃহস্থালি প্রয়োজনীয় জিনিসপত্র উপহার দিয়েছেন পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী।
সোমবার বিকেল ৪টায় পৌর মেয়র অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারের হাতে ত্রাণ ও গৃহস্থালি জিনিসপত্র তুলে দেন।
তিনি প্রত্যেকটি পরিবারকে ( ভাতের হাড়ি ঢাকনা সহ ১টি, তরকারির হাড়ি ঢাকনাসহ ১টি, বালতি ১টি, জগ ১টি, চামচ ১টি, ভাতের প্লেট ৩টি, বাটি ২টি, গ্লাস ২টি, গামলা ১টি, চাউল- ২০ কেজি , আলু ২কেজি লবণ ১কেজি, সয়াবিন তেল ১লিটার, মসুর ডাল ১কেজি,) উপহার দেন।
এতে উপস্থিত ছিলেন, রাঙামাটি পৌরসভার চিফ নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসলাম উদ্দীন, ৩নং ওয়ার্ড কাউন্সিলর পুলক দে, রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জাব্বার সুজন, জেলা স্বেচ্ছাসেবকলীগের  সাধারণ সম্পাদক শাহজাহান, জেলা ছাত্রলীগের সহ সভাপতি মিজান প্রমূখ।
এসময় মেয়র আকবর বলেন, এই খাদ্য সামগ্রী ও গৃহস্থালি জিনিসপত্র আমি ক্ষতিগ্রস্থদের ত্রাণ হিসেবে নয় উপহার হিসেবে দিলাম। আগামীতেও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবার সমূহের জন্য আমার পক্ষ থেকে সহায়তা অব্যাহত থাকবে।
উল্লেখ্য- শনিবার সকালে অগ্নিকান্ডের পর ঘটনাস্থল পরিদর্শন ও ক্ষতিগ্রস্থদের সমবেদনা জানাতে ছুটে গিয়েছিলেন পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী। তখন তিনি ক্ষতিগ্রস্থদের সার্বিক সহযোগীতা করার আশ্বাস দিয়েছিলেন। এরই পরিপ্রেক্ষিতে আজ তিনি ক্ষতিগ্রস্থদের ত্রাণ ও গৃহস্থালি জিনিসপত্র তুলে দিলেন।