অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের অর্থ সহায়তা দিলেন উপজেলা চেয়ারম্যান রোমান

285

॥ স্টাফ রিপোর্টার ॥
রাঙামাটির রিজার্ভ বাজারের বাস স্টেশন এলাকায় গত বুধবার ভোররাতের আগুনে নিঃস্ব হয়ে যাওয়া নয়জন ব্যবসায়িকে নিজস্ব উদ্যোগে নগদ অর্থ সহায়তা দিয়েছেন রাঙামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা শহিদুজ্জামান মহসিন রোমান।

বৃহস্পতিবার বিকেলে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ক্ষতিগ্রস্ত নয় ব্যবসায়ির হাতে প্রত্যেককে নগদ দুই হাজার টাকা করে অর্থ সহায়তা প্রদান করা হয়। এসময় অন্যান্যের মধ্যে রাঙামাটি জেলা আওয়ামীলীগের নেতা মমতাজ উদ্দিন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনছুর আহাম্মেদ, চেম্বার অব কমার্সের সভাপতি বেলায়েত হোসেন ভূঁইয়াসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা চেয়ারম্যান রোমান জানান, গত বুধবার ভোররাতে সকলেই যখন গভীর ঘুমে আচ্ছন্ন ঠিক এমনি সময় আকস্মিক আগুনে মালামাল ভর্তি নয়টি দোকান সম্পূর্ন পুড়ে নিঃস্ব হয়ে যান নয়জন ব্যবসায়ি। এই ক্ষতি কোনো ভাবেই পুষিয়ে দেওয়া সম্ভব নয় মন্তব্য করে সদর উপজেলা চেয়ারম্যান রোমান বলেন, আমাদের সকলেই যদি এই বিপদগ্রস্ত ব্যবসায়িদের পাশে দাঁড়িয়ে যার যার সামর্থ অনুযায়ী সহায়তার হাত বাড়িয়ে দিই তাহলে হতাশাগ্রস্ত এই সকল ব্যবসায়িবৃন্দ কিছুটা হলেও উঠে দাঁড়ানোর সুযোগ পাবেন। তাই দূর্যোগে ক্ষতিগ্রস্ত ব্যবসায়িদের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি আহবান জানিয়েছেন তিনি।