অগ্নিক্ষতিগ্রস্থদের অনুদান দিলে এমপি দীপংকর তালুকদার

306

॥ স্টাফ রিপোর্টার ॥
রাঙামাটি শহরের রিজার্ভ বাজারের বাস স্টেশন এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ নয়জন ব্যবসায়িকে আর্থিক অনুদান দিয়েছেন জাতীয় সংসদের ২৯৯ আসনের সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার। আজ ক্ষতিগ্রস্থ ব্যবসায়িদের দেখতে আসেন তিনি। এসময় প্রত্যেককে ৭ হাজার টাকা করে অর্থ সহায়তা তুলে দিয়ে তিনি নিঃস্ব হওয়া ব্যবসায়িদের বলেন, ‘আগুনে ব্যবসায়ীদের যে ক্ষতি হয়েছে, তা পুষিয়ে দেওয়া কখনোই সম্ভব নয়।

আমরা সামান্য সাহায্য নিয়ে ব্যবসায়ীদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি,যাতে করে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ি ভাইয়েরা যাতে করে মনে জোর পায়। তারা যেন হতাশায় না ভোগেন সেই লক্ষ্যে এই সামান্য আর্থিক সহায়তা দিয়েছি। তিনি বলেন, সরকারের পক্ষ থেকেও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ি ভাইদের পাশে সহায়তার হাত বাড়িয়ে দেওয়া হবে, আমরা চেষ্ঠা করবো যাতে করে আরো কিছু সহায়তা দেওয়া যায়।

সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানিয়ে এমপি বলেন, সমাজের প্রতিষ্ঠিত বিত্তশালীরা সকলেই যদি নিঃস্ব হয়ে যাওয়া ব্যবসায়ি ভাইদের পাশে দাঁড়াই তাহলে এমনতর দুর্দিনে সামান্য একটু সহায়তার মাধ্যমে তারা আবারো ঘুরে দাঁড়ানোর সুযোগ পাবে।