অনৈতিকতার অভিযোগে রিজার্ভ বাজার এলাকায় যুবক আটক

611

 

 

map

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটি শহরের রিজার্ভ বাজার মসজিদ কলোনী এলাকা থেকে সোমবার দিবাগত গভির রাতে নারীঘটিত অভিযোগে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। পরে অবশ্য জনপ্রতিনিধিদের অনুরোধে মুছলেকা দিয়ে ছাড়া পায় এই যুবক।

এলাকাবাসী জানায়, মিল্টন বিশ্বাস নামের এই যুবক বেশ কিছুদিন ধরেই ওই এলাকায় সন্দেহজনক ভাবে যাতায়াত করছিল, এক পর্যায়ে তার গতিবিধি এলাকাবাসীর কাছে সন্দেহজনক মনে হয়।

অবশেষে সোমবার মধ্যরাতে এক সাধারণ ব্যবসায়ী অবর্তমানে তার বাসায় প্রবেশ করে ওই যুবক। বাসায় ওই নারীর দেড় বছরের এক শিশু সন্তানও ছিল, তাদের এই একান্তে সময় কাটোনোকে অস্বাভাবিক মনে হওয়ায় এলাকাবাসী দরজা ভেঙ্গে তাদের দুইজনকে বের করে করে আনে। এসময় এলাকার লোকজন মিল্টন বিশ্বাসকে গণধোলাই দেয়। পরবর্তীতে পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।

মঙ্গলবার সকালে ২নং ওয়ার্ড কাউন্সিলর করিম আকবর, ৩নং ওয়ার্ড কাউন্সিলর পুলক দে ও মহিলা কাউন্সিলর রূপসী দাশগুপ্ত সামাজিকভাবে বিচারের আশ্বাস দিয়ে মুচলেকায় ছাড়িয়ে আনে মিল্টন বিশ্বাসকে।

এ বিষয়ে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রশিদ জানান, সোমবার মধ্যরাতে পাবলিক মিল্টন বিশ্বাসকে অনৈতিক কাজে লিপ্ত থাকার অভিযোগে পুলিশের হাতে তুলে দেয়।

এরপর মঙ্গলবার কাউন্সিলরদের অনুরোধে মুচলেকা দিয়ে সামাজিকভাবে বিষয়টি সুরাহার জন্য উভয় পক্ষ সম্মতি দেয়। ২নং ওয়ার্ড কাউন্সিলর করিম আকবর বলেন, দুই পরিবারের সাথে আলোচনার ভিত্তিতে সামাজিকভাবে বিষয়টি সুরাহা করা হবে। মঙ্গলবার রাতে বৈঠক হবে বলে জানান তিনি।

জানা গেছে ওই যুবক একটি রাজনৈতিক দলের জেলা পর্যায়ের নেতা। তার দলের লোকজনও বিষয়টি নিয়ে বিব্রত।