অরবিন্দু হত্যা তৃতীয় বার্ষিকী পালন জুরাছড়ি আ’লীগের

323

॥ জুরাছড়ি প্রতিনিধি ॥
নিহত আওয়ামী লীগ নেতা অরবিন্দু তৃতীয় মৃত্যু বার্ষিকি পালন করেছে জুরাছড়ি আওয়ামী লীগ। ২০১৭ সালে ৫ ডিসেম্বর তিনি দুর্বৃত্তদের গুলিতে নিহত হন। শনিবার (৩ডিসেম্বর) জেলা পরিষদ বিশ্রামাগারে অরবিন্দু চাকমা’র প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মধ্যে দিয়ে  কর্মসূচি শুরু হয় এবং স্মরণ সভার মধ্য দিয়ে তা শেষ হয়।

স্মরণ সভায় ছাত্রলীগ সভাপতি জ্ঞানমিত্র চাকমা সঞ্চালনায় বক্তব্য রাখেন জুরাছড়ি উপজেলা আওয়ামিলীগ সাধরণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা।স্মরণ সভায় জ্ঞানেন্দু বিকাশ চাকমা বলেন,তিনটি বছর অতিক্রম হয়ে গেল এখনো পর্যন্ত অরবিন্দু চাকমা’র  হত্যা মামলার প্রকৃত আসামীদের গ্রেপতার করতে পারেনি প্রশাসন। তাই প্রকৃত হত্যাকারীদের দ্রুত গ্রেপতার করে আইনের আওয়তা নিয়ে আসার জন্য আহব্বা জানান ।

জ্ঞানেন্দু বিকাশ চাকমা আরো বলেন,অরবিন্দু চাকমা শুধু একজন রাজনীতি কর্মী ছিলেন না,তিনি সমাজে নানা উন্নয়ন কর্মকান্ডে ও জড়িত ছিল। খাগড়াছড়ি উচ্চ বিদ্যালয় উন্নয়নের লক্ষ্যে সর্বদা কাজ করে গেছেন বলে উল্লেখ করেন। স্মরণ সভায় উপস্থিত ছিলেন, উজ্জ্বল কুমার চাকমা,মিন্টু চাকমা,সুদীপ্ত চাকমা সহ আওয়ামিলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।