আবারো চন্দ্রঘোনা ফেরীঘাটে দুর্ঘটনা: অল্পের জন্য বাঁচলো মোটরসাইকেল আরোহী

323

কাপ্তাই প্রতিনিধি

কাপ্তাই উপজেলাধীন চন্দ্রঘোনা থানার ০২ নং রাইখালী ইউনিয়নের ফেরীঘাটে বুধবার দুপুর ২টায় একটি যাত্রীবাহী বাস ব্রেক ফেল করে রাস্তায় দাঁড়ানো মোটর সাইকেল আরোহীকে ধাক্কা মারে। তবে অল্পের জন্য মোটরসাইকেল আরোহীর প্রাণ বেঁচে গেলেও মোটরসাইকেলটি বাসের নিচে চাপা পরে একদম চুরমাচুর হয়ে যায়।

একই ঘটনায় আরো একটি ভ্যান গাড়ি ক্ষতিগ্রস্থ হয়। বাসটির নম্বর-রাঙ্গামাটি – জ-০৫-০০০৩। তবে এই ঘটনায় বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে বলে জানা গেছে। ঘটনাস্থলে থাকা প্রত্যক্ষদর্শী রুবেল, মামুন সহ কয়েকজন জানান, প্রায় সময় চন্দ্রঘোনা ফেরীঘাটে এমন মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। এবং কিছুদিন পূর্বেও ফেরীতে উঠতে গিয়ে মানুষের প্রাণহানী ঘটেছে।

কিন্তু এরপরেও কেন টনক নড়ছে না সংশ্লিষ্ট কতৃপক্ষের এতে হতাশ স্থানীয়রা। এবিষয়ে চন্দ্রঘোনা থানার ওসি মোঃ ইকবাল বাহার চৌধুরী জানান, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ সদস্যরা গিয়ে পৌঁছায়। ঘটনার পরেই বাস চালক ও হেলপার পলাতক রয়েছে। এবিষয়ে থানায় এখনো কেউ মামলা করেনি, মামলা করা হলে পরবর্তীতে ব্যবস্থা গ্রহন করা হবে। এছাড়া বর্তমানে পুলিশের সহযোগীতায় চন্দ্রঘোনা ফেরীঘাঠে যানচলাচল স্বাভাবিক রয়েছে।