আবারো ১০০ কর্মহীন হতদরিদ্র পরিবারের পাশে দাঁড়ালেন বিএনপি নেতা জামাল

663
॥ স্টাফ রিপোর্টার ॥
করোনা মোকাবেলায় সরকার ঘোষিত অঘোষিত লকডাউনের ১৪দিন অতিবাহিত হচ্ছে। এর মধ্যেই কর্মহীন হয়ে পরেছে রাঙামাটির হাজারো হতদরিদ্র কর্মজীবী। এদিকে পরিবারের উদ্যোগে দ্বিতীয় বারের মতো ১০০ কর্মহীন হতদরিদ্রের পাশে দাঁড়ালেন বিএনপি নেতা ও শহীদ আব্দুল আলী একাডেমীর পরিচালনা কমিটির সদস্য মো. জামাল উদ্দীন।
বুধবার সকাল থেকে এই বিএনপি নেতা তার রিজার্ভ বাজার মহসিন কলোনিস্থ নিজ বাড়ি থেকে সামাজিক দূরত্ব মেনে একজন একজন করে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। এসময় তার পরিবারের সদস্যদের পাশাপাশি মহসিন কলোনি এলাকার মুরব্বিরা উপস্থিত ছিলেন ।
উক্ত দ্বিতীয় দফায় ত্রাণ বিতরণ সম্পর্কে বিএনপি নেতা মো. জামাল উদ্দীন জানান, আমি পূর্বে আমার এলাকা ও আশে পাশের এলাকার কর্মহীন অসহায় ১০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছি। আমার সামর্থ্য থাকায় আমি দ্বিতীয় বারের মতো আরো ১০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করলাম। এভাবে সমাজের বিত্তবানরা যদি এগিয়ে আসে তাহলে কোন কর্মহীন পরিবার না খেয়ে থাকবে না।
তিনি আরো জানান আমার এলাকার বেশ কয়েকটি মধ্যবিত্ত পরিবারের মাঝেও আমি নিরবে ত্রাণ পৌঁছে দিয়েছি। কারন অনেকেই চক্ষু লজ্জায় ত্রাণ চাইতে পারছে না। আমার এই কার্যক্রম অব্যহত থাকবে, আগামীতেও আমি অসহায় মানুষদের পাশে থাকবো বলেও জানান তিনি।