আলীকদমে ছাত্র সমাবেশে ক্য শৈ হ্লা : আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাসী

269

AWAMG league

আলীকদম প্রতিনিধি , ৩০ নভেম্বর ২০১৫, দৈনিক রাঙামাটি : বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লা বলেছেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। জনগণের উন্নয়নেই বিশ্বাসী এ দল। বিএনপি-জামায়াত যতই ষড়যন্ত্র করুক দেশবাসী আওয়ামীলীগের সাথে আছে। রোববার বিকালে আলীকদম আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন পুরাতন হাসপাতাল চত্ত্বরে অনুষ্ঠিত বাংলাদেশ ছাত্রলীগ আলীকদম উপজেলা শাখার ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ছাত্র সমাবেশে সভাপতিত্বে করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার জিহাদ চৌধুরী। উদ্বোধনী বক্তব্য রাখেন বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ। প্রধান বক্তা হিসেবে ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীল।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মুবিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বান্দরবান জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য লক্ষ্মীপদ দাস, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোজাম্মেল হক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য থোয়ায়াইচাহ্লা মার্মা, ইউপি চেয়ারম্যান ও প্রতিমন্ত্রীর প্রতিনিধি জামাল উদ্দিন, সাবেক ছাত্রলীগ সভাপতি তৌহিদুর রহমান রাশেদ ও চৈক্ষ্যং ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শাহাজাহান প্রমুখ।

বক্তারা বলেন, দেশ যখন শান্তি ও উন্নয়নের জোয়ারে ভাসছে তখন দুষ্কৃতকারীরা সরকারের ভাবমূর্তি বিনষ্টে লিপ্ত। রাজনীতির নামে মানুষ পোড়ানো বিএনপি-জামায়াতের রাজনৈতিক দর্শন। সাম্প্রতিক সময়ে বিদেশী হত্যা ও ধর্মীয় প্রতিষ্ঠানে হামলা পরিকল্পিত। বক্তারা দেশবিরোধী ষড়যন্ত্র নস্যাৎ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

পোস্ট করেন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান