ইসলামী ব্যাংকের বোর্ড অব ডাইরেক্টরস সভা

632

স্টাফ রিপোর্ট- ২৭ জুলাই ২০১৭, দৈনিক রাঙামাটি (প্রেস বিজ্ঞপ্তি): ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর বোর্ড অব ডাইরেক্টরসের সভা ২৭ জুলাই ২০১৭ বৃহস্পতিবার ইসলামী ব্যাংক টাওয়ারের বোর্ডরুমে অনুষ্ঠিত হয়। ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান-এর সভাপতিত্বে সভায় দেশি-বিদেশী ডাইরেক্টরবৃন্দ এবং ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞা উপস্থিত ছিলেন। সভায় ২০১৭ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন করা হয়।

ব্যাংকের ফাউন্ডেশন ট্রেইনিং কোর্সের সমাপনী অনুষ্ঠান

ইসলামী ব্যাংক ট্রেইনিং অ্যান্ড রিসার্চ একাডেমি (আইবিটিআরএ) আয়োজিত ব্যাংকের প্রবেশানরি অফিসারদের মাসব্যাপী ফাউন্ডেশন ট্রেইনিং কোর্সের সমাপনী অনুষ্ঠান ২৭ জুলাই ২০১৭, বৃহস্পতিবার ইসলামী ব্যাংক টাওয়ারের মোঃ ইউনুস অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মোঃ আব্দুল হামিদ মিঞা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও আইবিটিআরএ’র ডাইরেক্টর জেনারেল ড. মাহমুদ আহমেদ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও মানবসম্পদ উইংপ্রধান জাফর আলম এবং আইবিটিআরএ’র প্রশিক্ষণ ও প্রশাসন ডাইরেক্টর  কেএম মুনিরুল আলম আল-মামুন।

মোঃ আব্দুল হামিদ মিঞা প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক দেশের সবচেয়ে বেশি পরিপালনকারী ব্যাংক। ইসলামী ব্যাংক পরিবারের শৃঙ্খলা, সময়ানুবর্তিতা ও সততা অনুকরণীয়। নীতি পরিপালনকারী ব্যাংকার হিসেবে নিজেদের গড়ে তুলতে তিনি নবীন ব্যাংকারদের নির্দেশ দেন এবং বড় স্বপ্ন ও সততার সাথে কাজ করে ক্যারিয়ারে এগিয়ে যাওয়ার আহবান জানান।

পোস্ট করেন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরো প্রধান।