এপেক্স ক্লাব রাঙামাটির উদ্যোগে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

356

॥ স্টাফ রিপোর্টার ॥
এপেক্স ক্লাব অব রাঙামাটির উদ্যোগে শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার (৯ জানুয়ারী) সকালে রাঙামাটি চেম্বার অব কর্মাস মিলনায়তনে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় এপেক্স বাংলাদেশের জেলা ৩ এর গভর্ণর এম বেলাল হোসেন, এপেক্স ক্লাবের ত্রাণ মন্ত্রী মাহামুদুল হাসান, এপেক্স ক্লাব রাঙ্গামাটি জেলার সভাপতি মোঃ নাজিম উদ্দিন, সহ সভাপতি মো. মনসুর আব্দুল্লাহ, শামিম জাহাঙ্গীর, এপেক্সের সাধারণ সম্পাদক বিমল চাকমা, এপেক্স এর অলক প্রিয় চৌধুরী, নন্দিতা দাশ, মোঃ আলী বাবর, উদয়ন বড়য়া সাব্বির আহমেদসহ এপেক্স রাঙ্গামাটি জেলা শাখার অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, পার্বত্য এলাকায় শীতের প্রকোপ বেশি। অধিকাংশ অসহায় মানুষ তীব্র শীতে কষ্ট পাচ্ছেন। অসহায় মানুষদের জন্য শীতের প্রকটতা মানেই হলো দুঃসহনীয় এক জীবনযাত্রা। তাই শীতার্তদের কষ্ট লাঘবে বক্তারা বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, সামাজিক সংগঠন ও সমাজের বিত্তশালী ব্যক্তিবর্গকে দরিদ্র শীতার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান এবং আগামীতেও এপেক্স ক্লাবে রাঙ্গামাটির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।