করল্যাছড়ি উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা : এক লক্ষ টাকার চেক প্রদান

599

p.....5

লংগদু  প্রতিনিধি, ৫ ফেব্রুয়ারি ২০১৬, দৈনিক রাঙামাটি : লংগদু উপজেলার করল্যাছড়ি আর এস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গোলাম রসুলের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে লংগদু জোনের জোন কমান্ডার লে. কর্ণেল মো. মাহাবুবুর রহমান বলেছেন, বিদায় শব্দটি অত্যান্ত বেদনা দায়ক। তবুও বিদায় নিতে। শিক্ষকরা হচ্ছেন আদর্শ মানুষ গড়ার কারিগর। প্রধান শিক্ষক সেই মহান পেশার দায়িত্ব নিয়ে অনেক ছাত্র ছাত্রীকে শিক্ষা দিয়ে মানুষ হিসেবে গড়ে তুলেছেন। আমি তার বিদায় অনুষ্ঠানে আসতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও আটারকছড়া ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা এতে সভাপতিত্ব করেন। বিদ্যালয়ের শিক্ষক মো. সুলতান আহম্মেদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লংগদু জোনের নবাগত জোন কমান্ডার মেজর আ. আলীম চৌধুরী, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, ভাইস চেয়ারম্যান মো. নাছির উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আইবুল ইসলাম।এছাড়া অন্যান্যদের মধ্যে বিদ্যালয় প্রতিষ্ঠাতা সদস্য বিমল কান্তি চাকমা, সাবেক চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা খোরশেদ আলম, গোলাম হোসেন, প্রাক্তন ছাত্র আকবর হোসেন আজাদ বক্তব্য রাখেন। ছাত্র ও ছাত্রীদের পক্ষে মানপত্র পাঠ করেন, শিল্পি চাকমা ও মো. আলী।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নুর জাহান বেগম, উপজেলা যুব উন্নয়ন অফিসার মো. মাহাবুব ইলাহী, নির্বাচন অফিসার মো. জমির উদ্দিন, রাবেতা মডেল কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শহীদুল¬াহসহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকক, গণ্যমান্য ব্যাক্তিগণ ও ছাত্র ছাত্রীরা এসময় উপস্থিত ছিলেন। শেষে প্রধান অতিথি বিদায়ী প্রধান শিক্ষক মো. গোলাম রসুলকে বিদ্যালয়ের পক্ষ থেকে এক লক্ষ টাকার চেক তুলে দেন।

পোস্ট করেনন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান