করোনায় আক্রান্ত হয়ে কেপিএম কর্মকর্তার মৃত্যু

281

॥ কাপ্তাই প্রতিনিধি ॥
কাপ্তাইয়ের চন্দ্রঘোনাস্থ দেশের একমাত্র রাষ্ট্রায়ত্ব কাগজ কল ‘কর্ণফুলী পেপার মিলস লিঃ (কেপিএম) এর নিরাপত্তা কর্মকর্তা মো. হাবিব উল্লাহ হাবীব করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। মঙ্গলবার (৬ই অক্টোবর) মধ্যরাত সাড়ে ১২টায় চট্টগ্রামের সি.এস.টি.সি হাসপাতালে চিকিৎস্যাধীন অবস্থায় মৃত্যবরণ করেন তিনি।

কাপ্তাই উপজেলা স্বাস্থ্য বিভাগের করোনার ফোকাল পারসন ডাঃ ওমর ফারুক রনি জানান, রাঙামাটির পিসিআর ল্যাব হতে আসে রিপোর্টে গত ১৪ সেপ্টেম্বর তার করোনা পজেটিভ আসে। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে প্রথমে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে চট্টগ্রামের সি.এস.টি.সি হাসপাতালে ভর্তি করানো হয়।

এদিকে, মঙ্গলবার (৬ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় স্বাস্থ্যবিধি মেনে কেপিএম কেন্দ্রীয় জামে মসজিদে মরহুমের নামাজের জানাযা শেষে তাকে কেপিএম কবরস্থানে দাফন করা হয়। করোনায় আক্রান্ত হয়ে হাবিব উল্যার স্ত্রী নাজমা বেগম নিনা বর্তমানে চট্টগ্রামের মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন আছেন এবং তার মেয়ে নাঈমা বিনতে হাবিব (অপূর্বা)ও করোনায় আক্রান্ত। স্বামীর মৃত্যুর খবরটি তাকে (স্ত্রী) এখনো জানানো হয়নি। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, ৪ ভাই ও ৪ বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।