করোনা প্রার্দুভাব নিরসনে রাজস্থলী উপজেলা পরিদর্শনে রিজিয়ন কমান্ডার

364

|| রাজস্থলী প্রতিনিধি ||

রাঙামাটি পার্বত্য জেলার রাজস্থলী উপজেলায় সারা বিশ্বের ন্যায় কোভিট-১৯, করোনা মহামারি আকার ধারণ করায় শনিবার (৩ জুলাই) সকাল ১১ টায় রাজস্থলী বাজার ও বাঙালহালিয়া বাজার পরিদর্শণ করেন ৩০৫ পদাতিক ব্রিগেড এর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ ইফতেকুর রহমান পিএসসি।

পরিদর্শনকালে তিনি বলেন, করোনা দিন দিন বৃদ্ধি পাচ্ছে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ভাইরাসটি নির্মূল করার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি, উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন সার্বক্ষনিক পর্যবেক্ষণ করে জনসাধারণ কে সচেতন করার পরামর্শ প্রদান করেন। তিনি সকলে যদি ঘরে থেকে স্বাস্থ্য বিধি ও সরকারের আদেশ মান্য করে চলে তাহলে করোনা থেকে মুক্ত হওয়া যাবে। রিজিয়ন কমান্ডার বাজারের লোক সমাগম একেবারে শুন্যের কোটায় দেখতে পেয়ে সংশ্লিষ্ট প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ প্রশাসন ও বাজার কমিটির প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

এরপর রিজিয়ন কমান্ডার বাঙালহালিয়া বাজার পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন, কাপ্তাই জোনের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মাহমুদুর রহমান পিএসসি, বিএম, মেজর মোহাম্মদ মোস্তাফা কামাল পিএসসি, রাজস্থলী সাব জোন কমান্ডার মেজর মন্জুর হোসেন , রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক, ক্যাপ্টেন দেবাশীষ সরকার, ক্যাপ্টেন আজিজার রহমান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মফজল আহমদ খান প্রমূখ। পরে রিজিয়ন কমান্ডার বাঙালহালিয়া বাজার পরিদর্শন করে স্বাস্থ্যবিধি মেনে ইউনিয়ন পরিষদ ও বাজার ব্যবসায়ীদের সাথে কথা বলে সন্তোষ প্রকাশ করেন।