করোনা রোধে সবাইকে মাস্ক পরতে হবে: পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি

282

DR MATI - PIC 09876

৬ ফেব্রুয়ারি ২০২২, ঢাকা ব্যুরো অফিস, দৈনিক রাঙামাটি।

স্টাফ রিপোর্ট: পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে মাস্ক পরতে হবে। নিজেকে সুস্থ রাখার পাশাপাশি অন্যকেও সুস্থ রাখতে হবে। সরকার প্রাণঘাতী করোনার বিভিন্ন ভ্যারিয়েন্ট থেকে দেশের মানুষকে রক্ষার জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে। জনগণকে করোনা ভাইরাস প্রতিরোধে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান মন্ত্রী। মন্ত্রী আজ (৬ ফেব্রুয়ারি ২০২২) বান্দরবান পৌর আওয়ামী লীগের উদ্যোগে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে করোনা সংক্রমণ রোধে মাস্ক পরিধানে উদ্বুদ্ধকরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, করোনার নতুন নতুন ভ্যারিয়েন্ট ধরা পড়ছে, ইতোমধ্যে আমরা অনেক মানুষকে হারিয়েছি। এরপরও এখনো অধিকাংশ মানুষ মাস্ক পরে না। আমরা আর কাউকে হারাতে চাই না। সবাইকে টিকা নেওয়ার পাশাপাশি অবশ্যই মাস্ক পরতে হবে। এসময় তিনি আরো বলেন, মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করুন। জেলা ও উপজেলা পর্যায়ে মাস্ক বিতরণে উদ্বুদ্ধকরণ কর্মসূচি অব্যাহত রাখা হবে বলে জানান মন্ত্রী ।

পরে মন্ত্রী বান্দরবান শহরের ট্রাফিক মোড়ে, যাত্রী, চালক, শ্রমিক, ব্যবসায়ী ও জনগণের মাঝে মাস্ক বিতরণ করেন। মাস্ক বিতরণে পৌর আওয়ামী লীগ, সহযোগী সংগঠন ও যুব রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবীরা অংশ নেয়।

বান্দরবান পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য আবদুর রহিম চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, ওয়ার্ড কাউন্সিলর অজিত কান্তি দাশ প্রমুখ।

তথ্য সূত্র- পিআইডি

সম্পাদনা- শামীমুল আহসান
ঢাকা ব্যুরো প্রধান, দৈনিক রাঙামাটি।