কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ করলো মগবান ইউনিয়ন বিএনপি

453

॥ স্টাফ রিপোর্টার ॥

বর্তমানে সারা বিশ্বে মহামারীতে আকার নিয়েছে নোভেল করোনা ভাইরাস। আর এ পরিস্থিতি মোকাবেলায় গত ২৬ শে মার্চ থেকে চলছে অঘোষিত লকডাউন পার্বত্য জেলা রাঙামাটিতেও এর ব্যতিক্রম ঘটেনি। এতে কর্মহীন হয়ে পড়েছে জেলার হাজারো মানুষ।

এই পরিস্থিতিতে মগবান ইউনিয়নের কর্মহীন পরিবারদের পাশে দাঁড়িয়েছে মগবান ইউনিয়ন বিএনপি। মঙ্গলবার বিকেলে রাঙামাটি সদর থানা বিএনপির সভাপতি এ্যাড. মামুনুর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক মো. মুজিবুল হকের পক্ষ থেকে ২৫ কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মগবান ইউনিয়ন বিএনপির সভাপতি দিদারুল আলম, সহ- সভাপতি মো. হাসেম, সাধারণ সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. হারুন ও স্বেচ্ছাসেবকদল নেতা কুতুব উদ্দীন মুরাদ।

উক্ত ত্রাণ বিতরণ সম্পর্কে মগবান ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন, সদর থানা বিএনপির সভাপতি এ্যাড. মামুনুর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক মো. মুজিবুল হক ব্যক্তিগত পক্ষ থেকে ২৫টি কর্মহীন পরিবারের জন্য ত্রাণ পাঠিয়েছেন। আজ আমরা ইউনিয়নের অসহায় কর্মহীন ২৫ পরিবারের মাঝে সেই ত্রাণ পৌঁছে দিয়েছি। এ ধরণের কার্যক্রম আমরা অব্যহত রাখবো।