কর্মহীন অসহায় ১১০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলো স্বেচ্ছাসেবক দল

542
॥ স্টাফ রিপোর্টার ॥
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের নির্দেশে রাঙামাটি পার্বত্য জেলার কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবক দল।
সোমবার (১১ মে) সকাল থেকে জেলা শহরের বিভিন্ন এলাকার অসহায় ১১০ পরিবারের বাড়ি বাড়ি গিয়ে এই ত্রাণ সামগ্রী পৌঁছে দেন স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-সম্পাদক ও সদর থানা বিএনপির সভাপতি এ্যাড. মামুনুর রশিদ মামুন, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার, স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক জসিম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক আবু নাছির, স্বেচ্ছাসেবক দল নেতা পারভেজ হোসেন, কামাল হোসেন, কপিল, মুরাদ প্রমুখ।
এবিষয়ে রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার বলেন তারেক রহমান আমাদেরকে করোনা দূর্যোগে অসহায় মানুষদের পাশে থাকার নির্দেশ দিয়েছেন। তাই স্বেচ্ছাসেবক দলের উদ্যাগে আজ আমরা ১১০টি অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলাম। তিনি আরো বলেন আমাদের এই কার্যক্রম করোনা দূর্যোগ কাটিয়ে না উঠা পর্যন্ত অব্যাহত থাকবে।