কাউখালীতে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

30

কাউখালী (রাঙামাটি) প্রতিনিধি:
কাউখালী উপজেলা ছাত্রলীগের আয়োজনে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী নানা কর্মসূচির আয়োজনের মধ্য দিয়ে দিবসটি পালন করেছে কাউখালী ছাত্রলীগ। সোমবার সকাল ১০টায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দিবসটি ঘিরে সকাল ১০টা ৪০ মিনিটে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা ও ছাত্রলীগের পতাকা উত্তোলন করা হয় এবং বঙ বন্ধুর প্রতিকৃতি ও মাননীয় প্রধান মন্ত্রীর ছবিতে পুষ্পমাল্য দিয়ে সম্মান জানানো হয়। পরে এক আলোচনা সভা ছাত্রলীগ কাউখালী উপজেলা শাখার সভাপতি থুইশি মারমার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ কাউখালী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ এরশাদ সরকার। বিশেষ  অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সামশু দোহা চৌধুরী, কলমপতি ইউপি চেয়ারম্যান ক্যাজাই মারমা, বিআরডিবি চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন, যুবলীগ উপজেলা শাখার সভাপতি খ্যিয়াং চৌধুরী,যুবলীগ উপজেলা শাখার সাধারন সম্পাদক মোঃ নাজিম উদ্দিন, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ হাবিবুর রহমান হাবিব,মোঃ হায়দার আলী, স্বপন সাহা। অনুষ্টান সন্চালনায় ছিলেন ছাত্রলীগ উপজেলা শাখার সাধারন সম্পাদক মোঃ শাহিন আলম অভি। আলোচনা সভা শেষে দেশ ও জাতির মঙল কামনায় দোয়া করা হয়।