কাউখালীর সাংবাদিকদের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়

9
filter: 0; jpegRotation: 0; fileterIntensity: 0.000000; filterMask: 0; module:1facing:0; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: Hdr; cct_value: 0; AI_Scene: (-1, -1); aec_lux: 63.0; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

॥ কাউখালী প্রতিনিধি ॥

কাউখালী উপজেলার নতুন যোগদান করা ইউএনও হেপি দাস স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। বৃহস্পতিবার দুপুর ১২ টায় ইউএনওর কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মত বিনিময়কালে ইউএনও সরকারি সেবা জনগণের দোর গোড়ায় পৌঁছে দেওয়ার প্রত্যয় ব্যক্ত করে এরাকাবাসী ও সাংবাদিকদের সহযোগতীতা কামনা করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কাউখালী উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ল্হাথোয়াই মারমা, ভাইস চেয়ারম্যান নিংবাইউ মারমা, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন, কাউখালী প্রেসক্লাব সভাপতি মোঃ আরিফুল হক মাহবুব, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক, সাংবাদিক মোঃ জসিম উদ্দিন, সাংবাদিক মোঃ জিয়াউর রহমান জুয়েল, সাংবাদিক মোঃ মেহেদী হাসান সোহাগ। মতবিনিময় সভায় নবাগত উপজেলা নিবাহী অফিসার হেপি দাস বলেন আমি নতুন ইউএনও হিসেবে আপনাদের কাউখালী উপজেলায় যোগদান করেছি সেহুতু আপনারা আমাকে সার্বিকভাবে সহযোগিতা করবেন। আমি আশা করবো আপনাদের সহযোগিতা পেলে আমি এই উপজেলার অনেক উন্নয়নমুলুক কাজ করতে পারবো বলে আমার বিশ্বাস। কারন উপজেলার সার্বিক উন্নয়নে আমাদের সবাই কে নজর দিতে হবে বলে তিনি তার বক্তব্য এসব কথা বলেন।