কাউখালী থেকে হত্যা মামলার পলাতক আসামী আটক

353

॥ কাউখালী প্রতিনিধি ॥

কাউখালী থানা পুলিশ অভিযান চালিয়ে এক হত্যা মামলার পলাতক আসামীকে আটক করেছে। বুধবার ( ১৭ নভেম্বর) বিকাল ৫টায় উপজেলার রাবার বাগান এলাকা থেকে তাকে আটক করে। দিলীপ কান্তি নাথ (৩৮) নোমে এই আসামী হত্যা মামলায় ২নং অভিযুক্ত ব্যক্তি।

কাউখালী থানার মামলা সুত্রে জানা যায়, উপজেলার বেতবুনিয়া ইউনিয়নের মাষ্টার ঘোনা এলাকার বাসিন্ধা মৃত রাজেন্দ্র নাথের ছেলে এ্যাডভোকেট ঝন্টু কান্তি নাথ (৩২) কে তার আপন বড় ভাই নেপাল কান্তি নাথ(৪৫), মেঝ ভাই দিলীপ কান্তি নাথ (৩৮) এবং দিলীপের স্ত্রী রীতা নাথ (৩২) গত গত আগষ্ট মাসের ২২ তারিখে পারিবারিক কলহের জেরে কুপিয়ে জখম করনে। খবর পেয়ে এলাকার লোকজন তাকে তার বাড়ি হতে উদ্বার করে সাথে সাথে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিতসাধীন অবস্থায় সেপ্টেম্বর মাসের ৯তারেখে সে মারা যায়। পরে ্এ ব্যাপারে মৃতের স্ত্রী রমা শ্রী দেবী বাদি হয়ে কাউখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ৪, তারিখ ২৮.৮.২০২১ খ্রি. মামলার আইও এসআই চয়ন দাশ গুপ্ত। মামলার পলাতক তিন আসামীর মধ্যে কাউখালী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ওসি মো. শহিদ উল্লা পিপিএমের নেতৃতে পুলিশ পরিদর্শক আব্দুল হালিমের সহায়তায় সংগীয় ফোর্স সহ গতকাল বুধবার কাউখালীর রাবার বাগান এলাকা হতে মামলার পলাতক ২নং আসামী দিলীপ কান্তি নাথ (৩৮) কে বিকাল বেলায় আটক করে থানায় নিয়ে আসেন।

পরদিন (বৃহস্পতিবার) আটককৃত আসামীকে রাঙামাটি জেলা ম্যাজিস্ট্রেট কোর্টে প্রেরণ করা হবে বলে ওসি জানান, সেই সাথে মামলার পলাতক অন্য দুই আসামীকে গ্রেফতার করার চেষ্টা অব্যাহত রয়েছে বলে তিনি জানান।