কাউখালী প্রাণি সম্পদ কার্য্যালয়ের ভেড়া বিতরণ

283

WP_20160306_012

কাউখালী প্রতিনিধি- ৬ মার্চ ২০১৬, দৈনিক রাঙামাটি :  রাঙামাটি পার্বত্য জেলার কাউখালী উপজেলা প্রাণি সম্পদ কার্য্যালয়ের উদ্যোগে “সমাজ ভিত্তিক ও বানিজ্যিক খামারে দেশী ভেড়ার উন্নয়ন ও সংরক্ষণ (কম্পোনেন্ট-বি) ২য় পর্য্যায় প্রকল্পের” বিনা মুল্যে ভেড়া বিতরন  গতকাল রবিবার সকাল ১০ টায় কাউখালী  প্রণি সম্পদ কার্য্যালয় কচুখালী  মাঠে অনুষ্ঠিত হয়। ভেড়া বিতরণ উপলক্ষে উপজেলা প্রাণি সম্পদ কার্য্যালয়ে এক আলোচনা সভা কাউখালী উপজেলা নির্বাহী অফিসার মিসেস আফিয়া আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম চৌধুরী(চৌচা মং)। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাউখালী উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মিস এ্যানি চাকমা (কৃপা)। ভাইস-চেয়ারম্যান  মংসুইউ চৌধুরী (দুমং)। সমাজ ভিত্তিক ও বানিজ্যিক খামারে ভেড়ার উন্নয়ন ও সংরক্ষন ২য় পর্য্যায় প্রকল্পের,প্রকল্প পরিচালক কৃষিবিদ মোঃ হাবিবুর রহমান। উপ প্রকল্প পরিচালক কৃষিবিদ মোঃ রেজ্জাকুল ইসলাম। চট্টগ্রাম বিভাগীয় প্রাণি সম্পদ কর্মকর্তা,উপ-পরিচালক ডাঃ প্রনব কুমার ঘোষ প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কাউখালী উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ মঈনুল ইসলাম।

আলোচনা সভা শেষে কাউখালী উপজেলার চারটি ইউনিয়নের হত-দরিদ্র মোট ২০ টি পরিবারকে বিনা মুল্যে  ৩ টি করে ভেড়া ও ঔষদপত্র  প্রদান করা হয়।

পোস্ট করেনন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান