কাউন্সিলর জামালের ঐকান্তিক চেষ্টায়ঃ বিনামূল্য চক্ষু চিকিৎসা পেল রাঙামাটির তিন শতাধিক মানুষ

651

॥ ইকবাল হোসেন ॥
রাঙামাটি পৌরসভার ৭নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের জন্য প্যানেল মেয়র ও ৭নং ওয়ার্ড এর কাউন্সিলর মো. জামাল উদ্দীনের আয়োজনে এবং জবল-ই-নুর চক্ষু চিকিৎসালয়ের সহযোগিতায় দিনব্যাপী বিনামূল্য চক্ষু চিকিৎসা ক্যাম্প ও ঔষধ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ নভেম্বর) সকাল ১০টায় কাঁঠালতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ কর্মসূচীর উদ্বোধন করেন পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জবল-ই-নুর চক্ষু চিকিৎসালয়ের প্রধান চিকিৎসক ডা. শেখ মো. মুরাদ, প্যানেল মেয়র ও কাউন্সিলর ৭নং ওয়ার্ড মো. জামাল উদ্দীন, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর জুবায়তুন নাহার, জেলা ক্রীড়া সংস্থার সদস্য মো. আবু তৈয়ব, কাঁঠালতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউল আলম, আওয়ামীলীগ নেতা মো. ইউসুফ, দারুস সালাম ইসলামিক একাডেমীর অধ্যক্ষ মাওলানা মো. শামসুল আলম।

জবল-ই-নুর চক্ষু চিকিৎসালয়ের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, সিনিয়র প্যারামেডিক উজ্জল চক্রবর্তী, লিপিং চাকমা, প্যারামেডিক মো. আলাউদ্দীন, সহযোগী প্রিমা চাকমা, জান্নাতুল ফেরদৌস রিপা, বেবী আক্তার, রঞ্জিত দেবনাথ, পুলক শীল, জবল-ই-নুর চক্ষু চিকিৎসালয়ের পরিচালক মো. কামাল হোসেন।

এসময় আকবর হোসেন চৌধুরী জনসাধারণের জন্য এধরণের বিনামূল্য চক্ষু চিকিৎসা ক্যাম্প ও ঔষধ বিতরণের মতো মহতী উদ্যোগ গ্রহণ করায় জামাল উদ্দীন ও জবল-ই-নুর চক্ষু চিকিৎসালয়ের ডাক্তার এবং কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। এছাড়াও তিনি পৌরসভার সকল ওয়ার্ডে এই চক্ষু চিকিৎসা ক্যাম্প আয়োজন করার আহ্বান জানান।

প্রসঙ্গত, কর্মসূচীতে ৩৩১ জনকে চক্ষু চিকিৎসা ও ঔষধ বিতরণ করা হয়।