কাউন্সিলর প্রার্থী বাবুর নির্বাচনী অফিস উদ্বোধন

374

॥ ইকবাল হোসেন ॥

নির্বাচনী অফিস উদ্বোধনের মাধ্যমে আসন্ন রাঙামাটি পৌরসভা নির্বাচন ঘিরে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মিজানুর রহমান বাবু আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন। বুধবার (২৭ জানুয়ারি) সন্ধায় ৪নং ওয়ার্ডের এডিসি কলোনীতে মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে বর্তমান কাউন্সিলর বাবু তার নির্বাচনী অফিস উদ্বোধন করেন। এরপর তিনি সমর্থকদের নিয়ে আনুষ্ঠানিক ভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেন।

তিনি তবলছড়ি বাজার ও আশপাশের এলাকায় ২শতাধিক সমর্থকদের নিয়ে প্রচারণা করেন।
প্রসঙ্গত, তিনি নির্বাচনী প্রতীক পেয়েছেন “টেবিল ল্যাম্প” গত নির্বাচনেও তিনি টেবিল ল্যাম্প নিয়ে নির্বাচন করেন এবং বিজয়ী হন।

গণসংযোগে তিনি ৪নং ওয়ার্ডের জনসাধারণের উদ্দেশ্য বলেন, আপনারা যদি আবার সুযোগ দেন তাহলে- ইনশাআল্লাহ পৌরসভার যে বরাদ্দ আছে তা দিয়ে ৯টি ওয়ার্ডের মধ্যে সেরা দৃশ্যমান উন্নয়নের মাধ্যমে মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলব। পর্যটন নগরী হিসেবে আগত পর্যটকরা যাতে ঘুরতে এসে সুন্দর একটি পরিবেশ পায় সে লক্ষ্যে ক্ষেত্রে বিশেষ গুরুত্ব সহকারে কাজ করব। ৪নং ওয়ার্ডের আনাচে-কানাচে পৌরসভার উন্নয়ন দৃশ্যমান করব। আপনারা দেখেছেন পাহাধ্বস ও করোনা মহামারীতে আমি কিভাবে কাজ করেছি তা আপনারা দেখেছেন এই ধারা আমি অব্যাহত রাখব এবং বৃদ্ধ, বয়স্ক, শিশু, প্রতিবন্ধী ভাতা প্রদানের ক্ষেত্রে যেভাবে যোগ্য ব্যক্তিদের প্রধান্য দিয়েছি তা অব্যাহত রাখব।

এখানে উল্লেখ্য যে, করোনা পরিস্থিতিতে তিনি নিজের জীবনের পরোয়া না করে সরকারি ও ব্যক্তিগতভাবে অসহায়দের পাশে দাঁয়িছেন। প্রতিনিয়ত হোম কোয়ারেন্টাইন ও আইসোলেশন থাকা মানুষদের বাড়ি বাড়ি নিজে ত্রাণ পৌঁছে দিয়েছেন। জনসেবা করতে গিয়ে তিনি নিজেও করোনা আক্রান্ত হয়েছিলেন এবং করোনাকে জয় করে সকলের মাঝে ফিরে এসেছেন।