কাউন্সিল ঘিরে রাঙামাটি আ’লীগের বর্ণাঢ্য শোভাযাত্রা

250

p-3-dr

স্টাফ রিপোর্টার- ১৮ অক্টোবর ২০১৬, দৈনিক রাঙামাটি: বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম কেন্দ্রীয় কাউন্সিল উপলক্ষ্যে রাঙামাটিতে গতকাল বিশাল এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে দলটির বিভিন্ন অংগ সংগঠন। মঙ্গলবার বিকেল সাড়ে তিনটায় এ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রায় নেতৃত্ব দেন সাবেক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার।

শোভাযাত্রা পরবর্তী এক সংক্ষিপ্ত সমাবেশে সভাপতির বক্তব্যে দীপংকর তালুকদার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব সন্ত্রান জঙ্গিবাদ নির্মূল এবং উন্নয়নের গতিধারাকে অব্যাহত রাখতে দৃঢ় প্রত্যয়ে আমাদের কাজ করতে হবে। এসময় তিনি বাঙালী সংগঠনগুলোর বুধবারে ডাকা হরতাল আহবানকারীদের হরতাল প্রত্যাহারের আহবান জানিয়ে বলেন, আ’লীগের বর্ধিত সভায় আমাদের নেতা-কর্মীদের যাতে আসতে কোনো অসুবিধা না হয় এবং অনাকাঙ্খিত ঘটনা এড়াতে এই প্রত্যাহার করা দরকার।

সমাবেশে জেলা আ’লীগের সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বরের সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের এমপি ফিরোজা বেগম চিনু। শোভাযাত্রায় আ.লীগ ও অংগসংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা স্বত¯ফূর্তভাবে অংশগ্রহণ করে।

পোস্ট করেন, শামীমুল আহসান- ঢাকা ব্যুরো অফিস।