কাপ্তাইয়ের ১২ শিক্ষা প্রতিষ্ঠানে আসবাবপত্র হস্তান্তর

345

অর্ণব মল্লিক

কাপ্তাই উপজেলার ১২টি শিক্ষা প্রতিষ্ঠানে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপির) আওতায় উপজেলা পরিষদের বাস্তবায়নে ১৫৬ জোড়া হাই ও লো বেঞ্চ বিতরণ করা হয়েছে। সোমবার সকালে চন্দ্রঘোনা কে আর সি উচ্চ বিদ্যালয়ে কাপ্তাইয়ের ১২টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ এর নিকট এই আসবাবপত্র হস্তান্তর করা হয়।

স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অধীন জাইকা এর অর্থায়ন করেছে। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই আসবাবপত্র বিতরণ করেন কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মফিজুল হক। কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনতাসির জাহান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর ঝিমি চাকমা প্রমুখ।

বিতরণকৃত শিক্ষা প্রতিষ্ঠান গুলো হলো কে আর সি উচ্চ বিদ্যালয়, কে আর সি সরকারি প্রাথমিক বিদ্যালয়, রিফিউজি পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ব্যাঙছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, শহীদ শামসুদ্দিন উচ্চ বালিকা বিদ্যালয়, তৈয়বিয়া সুন্নিয়া মাদ্রাসা, চিৎমরম উচ্চ বিদ্যালয়, ভালুকিয়া নিন্ম মাধ্যমিক বিদ্যালয়, বি এম সরকারি প্রাথমিক বিদ্যালয়, বড়ইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, মুরালী সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং চংড়াছড়ি আবাসিক সরকারি প্রাথমিক বিদ্যালয়।