কাপ্তাইয়ে অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণে দিপংকর তালুকদার এমপি

138

|| অর্ণব মল্লিক, কাপ্তাই ||

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে রাঙামাটির কাপ্তাইয়ে প্রায় ৯’শ অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দিপংকর তালুকদার। সোমবার সকালে প্রথমে তিনি ৪নং কাপ্তাই ইউনিয়নে সরকারের দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে দেওয়া ৩ শত ৩০ জনের মাঝে ১০ কেজি করে চাউল বিতরণ করেন।

এরপর তিনি উপজেলা সদর বড়ইছড়িতে আরো ২শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। বড়ইছড়িতে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্যোগ গ্রহন করেন ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল হোসেন। বিতরণকৃত ত্রান সামগ্রীর মধ্যে প্রতি প্যাকেটে চাউল ৮ কেজি, পেঁয়াজ ১কেজি, আলু ২কেজি, মসুর ডাল আধা কেজি, তেল আধা কেজি এবং লবন আধা কেজি। এরপর তিনি ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদে সিএনজি চালক সহ আরো ৩ শত ৩০ জনের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে দেওয়া পরিবার প্রতি ১০ কেজি করে চাল বিতরণ করেন।

বিতরণ অনুষ্ঠানে রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, সদস্য দীপ্তিময় তালুকদার উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান, কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলীল, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ হানিফ, ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, ৪নং কাপ্তাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, ৩নং ওয়াগ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চিরঞ্জিত তনচংগাসহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।