কাপ্তাইয়ে ওয়েলফেয়ার টেকনোলোজিস সার্ভিসের সচেতনতা ক্যাম্পেইন উদ্বোধন

134

॥ স্টাফ রিপোর্টার ॥

টেকসই উন্নয়ন নিয়ে কাজ করা প্রতিষ্ঠান ওয়েলফেয়ার টেকনোলজিস সার্ভিসেস লিমিটেড এর ব্র্যান্ডিং পরিচিতির অংশ হিসেবে ওয়েলফেয়ার ফ্যামিলি এবং বেসরকারি উন্নয়ন সংস্থা- এনজিও এর যৌথ উদ্যোগে “সাসটেইনেবল ডেভেলপমেন্ট পলিসি” (এসডিপি) এবং “সোস্যাল অ্যান্ড ইকোনমিক ডেভেলপমেন্ট পলিসি” (এসইডিপি) বাস্তবায়নের লক্ষ্যে রোববার থেকে কাপ্তাই উপজেলা ও ইউনিয়ন সমূহে “সামাজিক ও অর্থনৈতিক ক্ষেত্রে টেকসই উন্নয়নের প্রয়াস” শীর্ষক ২ মাস ব্যাপী সচেতনতামূলক ক্যাম্পেইন উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলার ভাইস চেয়ারম্যান মো. নাসির উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ৪নং কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, ৩নং চিৎমরম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়েশ্লিমং চৌধুরী। এছাড়াও অনুষ্ঠানে কাপ্তাই উপজেলার বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ড মেম্বার এবং ওয়েলফেয়ার ফ্যামিলির কাপ্তাই উপজেলার স্বেচ্ছাসেববৃন্দ উপস্থিত ছিলেন ।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে ওয়েলফেয়ার ফ্যামিলি ম্যানেজমেন্টের কর্মকর্তারা কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহানের সাথে সৌজন্য স্বাক্ষাৎ করেন। এসময় বাংলাদেশ গেজেটে প্রকাশিত বিজ্ঞপ্তির আলোকে প্রতিষ্ঠান সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।