কাপ্তাইয়ে জেএসএস’র কালেক্টরকে গুলি করে হত্যা

359

॥ স্টাফ রিপোর্টার ॥
রাঙামাটির কাপ্তাই উপজেলাধীন পাগলী পাড়া এলাকায় সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএস এর এক কালেক্টর পদ্ম কুমার চাকমা ওরফে প্রিমেক্স (দলীয় নাম)কে (৪০)গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা।

সোমবার উক্ত এলাকার সড়কের উপর নিহতের লাশ পড়ে রয়েছে এমন খবর পেয়ে নিহতের লাশ উদ্ধারে ঘটনাস্থলে কাপ্তাই থানা পুলিশের একটি টিম গেছে বলে নিশ্চিত করেছেন রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ছুফি উল্লাহ। তিনি জানান, একজন অজ্ঞাতনামা মরদেহ পাগলী পাড়াস্থ পুলিশ ক্যাম্পের পাশে একজনের মরদেহ পড়ে রয়েছে এমন খবর পায় পুলিশ। কে বা কাহারা তাকে হত্যা করেছে বা নিহতের পরিচয় সম্পর্কে এখনো পর্যন্ত কোনা তথ্য পাননি বলেও জানিয়েছেন তিনি।

এদিকে জেএসএস এর একটি দায়িত্বশীল একটি সূত্র জানিয়েছে তাদের দলের কালেক্টর প্রিমেক্স চাকমাকে হত্যা করেছে প্রতিপক্ষ সংস্কারপন্থীরা। সংস্কারপন্থী জেএসএস এর কয়েকজন নেতার মুঠোফোনে যোগাযোগ করা হলেও তারা ফোন রিসিভ করেনি।

কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জুনায়েদ কাউসার ঘটনার সত্যতা নিশ্চিত করে সংবাদ মাধ্যমকে জানান, নিহতের বাড়ি রাঙামাটি সদরে। সকালে ওয়াগ্গার পাগলি পাড়ার একটি চায়ের দোকানে চা পান করার সময় ৩’জন সশস্ত্র সন্ত্রাসী তাকে গুলি করে হত্যা করে। নিহতের স্ত্রী জানান, তিনি জেএসএস’র কর্মী হিসেবে কাজ করেন।