কাপ্তাইয়ে টিকাদান কেন্দ্রে সেচ্ছাসেবকের দায়িত্বে ছাত্রলীগ

362

|| কাপ্তাই প্রতিনিধি ||

সারা দেশের ন্যায় কাপ্তাই উপজেলার ৫ ইউনিয়নের ৫টি কেন্দ্রে করোনার টিকাদান কার্যক্রম শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত জনসাধারনের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে সম্পন্ন হয়েছে। কাপ্তাইয়ের প্রতিটি কেন্দ্রে সংশ্লিষ্ট প্রশাসনের পাশাপাশি সেচ্ছাসেবকের দায়িত্বে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে কাপ্তাই উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সভাপতি এম নুর উদ্দীন সুমন এবং সাধারন সম্পাদক আলিব রেজা লিমনের নেতৃত্বে ও দিক-নির্দেশনায় উপজেলার প্রতিটি কেন্দ্রে ছাত্রলীগের সদস্যরা উপস্থিত থেকে স্বাস্থ্যকর্মী সহ জনসাধারনকে টিকাদান কার্যক্রম যথাযথ বাস্তবায়নে সর্বাত্মক সহযোগীতা করেছে।

বিশেষ করে কাপ্তাই ইউনিয়নে ছাত্রলীগের সভাপতি রাসেল, সহ সভাপতি ইউনুছ, সাধারন সম্পাদক ফরহাদ, এদিকে চিৎমরম ইউনিয়নে ছাত্রলীগ সাধারন সম্পাদক শামিম, ওয়াগ্গা ইউনিয়নে ছাত্রলীগ সাধারন সম্পাদক সাদ্দাম, রাইখালী ইউনিয়নে ইউনিয়ন সভাপতি সালাউদ্দিন ও চন্দ্রঘোনা ইউনিয়ন ছাত্রলীগ সদস্য ফাহিম, রনি, জাহিদ সহ বিভিন্ন ছাত্রলীগের নেতাকর্মীরা কেন্দ্রীয় ঘোষিত টিকাদান কর্মসূচীতে সংগঠনের নেতাকর্মীদের নিয়ে স্বেচ্ছাসেবকের দায়িত্বে ব্যাপক ভূমিকা পালন করেছে।

এসময় টিকাকেন্দ্রে গিয়ে দেখা যায় কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সদস্যরা বৃষ্টিকে উপেক্ষা করে জনসাধারনকে নিরবিছিন্ন ভাবে সেবা দিচ্ছে। তাদের কার্যক্রমে এলকাবাসী সহ সংশ্লিষ্ট প্রশাসন ভুয়সী প্রশংসা করেছে। কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সভাপতি এম নুর উদ্দীন সুমন বলেন, করোনা টিকাদান কেন্দ্রে সহযোগীতার পাশাপাশি কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সদস্যরা এই কয়েকদিন যাবৎ করোনার টিকা দিতে ফ্রি অনলাইন নিবন্ধন সহ এলাকাবাসীকে বিভিন্ন কার্যক্রমে সহযোগীতা করে আসছে।

তিনি বলেন, শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত কাপ্তাইয়ের প্রতিটি টিকাদান কেন্দ্রে উপজেলা, ইউনিয়ন ছাত্রলীগ নেতাকর্মীরা ব্যাপক ভুমিকা পালন করেছে। তাই তিনি কাপ্তাই উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে।