কাপ্তাইয়ে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

364

॥ কাপ্তাই প্রতিনিধি ॥

কাপ্তাই উপজেলা আওয়ামী যুবলীগের বর্ধিত সভা শুক্রবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষ কিন্নরীতে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম খলিল। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা যুবলীগ সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল।

কাপ্তাই উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি মোঃ নাছির উদ্দীনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক তানভীর আহম্মেদ সিদ্দিকীর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি আশিষ কুমার চাকমা, মো আবু তৈয়ব, সেলিম চৌধুরী মুন্না, শহিদুল ইসলাম স্বপন, বদিউল আলম রনি, জেলা আওয়ামী যুবলীগের এর যুগ্ম সাধারণ সম্পাদক সুজন বড়–য়া, মনছুর আহম্মেদ মান্না, সাংগঠনিক সম্পাদক সলিম উল্লাহ সেলিম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম।

এছাড়া উক্ত বর্ধিত সভায় আওয়ামী যুবলীগ কাপ্তাই উপজেলা শাখার সকল নেতৃবৃন্দ এবং ইউনিয়ন শাখার সভাপতি ও সম্পাদক উপস্থিত ছিলেন। বর্ধিত সভায় কাপ্তাই উপজেলা আওয়ামী যুবলীগ কে আরও গতিশীল করার জন্য বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়েছে।