কাপ্তাইয়ে লকডাউনের ২য় দিনে উপজেলা প্রশাসনের অভিযানে ১৫ মামলা

462

|| কাপ্তাই প্রতিনিধি ||

করোনা সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত ১ সপ্তাহব্যাপী লকডাউনের ২য় দিনে কাপ্তাই উপজেলায় কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন। শুক্রবার বিকালে কাপ্তাইয়ের ওয়াগ্গা ও চন্দ্রঘোনা ইউনিয়নের কেপিএম, মিশন ও বারোঘোনা এলাকায় লকডাউন কার্যকরে অভিযান পরিচালনা করেছে কাপ্তাই উপজেলা ইউএনও মুনতাসির জাহান।

এসময় সরকারি নির্দেশ অমান্য করে অহেতুক বাইরে ঘোরাফেরা করা সহ বিভিন্ন অপরাধে ভ্রাম্যমান আদালতে বাংলাদেশ দন্ডবিধি ১৮৬০ সালের ১৮৮ ধারায় ১৫ টি মামলায় ১৯’শত টাকা জরিমানা আদায় করা হয়েছে। এছাড়া জনগণকে সচেতন করতে ও করোনা সংক্রমন প্রতিরোধে যথাযথ স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলতে কাপ্তাই উপজেলা প্রশাসনের পাশাপাশি কাপ্তাই উপজেলা স্কাউটস এর অ্যাডাল্ট লিডাররা এই প্রচারণা অভিযানে অংশ নেয়।

এসময় কাপ্তাই উপজেলা স্কাউটস সম্পাদক মাহাবুব হাসান বাবু, স্কাউটস লিডার ট্রেইনার হাবিবুল হক, কাব লিডার লিটন চন্দ্র দে, কাপ্তাই উপজেলা সহকারি কমিশনার জয়নাল আবেদীন সহ অ্যাডাল্ট লিডাররা মাইকিং এর মাধ্যমে জনসাধারনকে সচেতন করে। এদিকে ভ্রাম্যমান আদালতের অভিযানে কাপ্তাই উপজেলা ইউএনও অফিসের অফিস সুপার মোঃ সিরাজুল ইসলাম সহ বিজিবি, পুলিস সদস্য এবং সাংবাদিকরা উপস্থিত থেকে সহযোগিতা করে।