কাপ্তাইয়ে ১শ’২০ লিটার মদসহ ২জন আটক

115

॥ স্টাফ রিপোর্টার ॥

গভীর রাতে কাপ্তাই থেকে পাচারকালে বিপুল পরিমাণে মদসহ দু’পাচারকারীকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার কাপ্তাই থানার টহলরত পুলিশ সদস্যরা মো.ইয়াছিন ও পয়েল বড়ুয়া নামের এই দু’জনকে আটক করে। এ সময় পাচারকাজে ব্যবহৃত অটোরিক্সাটিও জব্দ করা হয়। যার রেজিঃ নং- চট্টগ্রাম-থ অনটেস্ট। জব্দকৃত অটোরিক্সা তল্লাশী করে ইঞ্জিন বাক্স হতে প্রায় ১২০ লিটার চোলাই মদ জব্দ করে পুলিশ। এ সময় অটোরিক্সা চালক পালিয়ে যায়।

আটক মো.ইয়াছিন চট্টগ্রাম জেলার কর্ণফুলী থানাধীন মৃত নুর মোহাম্মদের ছেলে এবং পয়েল বড়ুয়া রাঙ্গুনিয়া উপজেলার ইছামতি বড়ুয়া পাড়ার সুমন বড়ুয়ার ছেলে বলে নিশ্চিত করেছে থানা পুলিশ।

কাপ্তাই থানার ওসি মো.জসীম উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এসআই ওমরা খানের নেতৃত্বে এএসআই মো.লিটন মিয়াসহ মঙ্গলবার গভীর রাতে বড়ইছড়ি সদরে টহলরত পুলিশ সদস্যরা সন্দেহজনক একটি সিএনজি অটোরিক্সাকে সংকেত দিয়ে থামায়। কিন্তু সংকেত পেয়ে চালক অটোরিক্সা রেখে পালিয়ে যায়। পরে অটোরিক্সায় অবস্থানরত মো. ইয়াছিন ও পয়েল বড়ুয়া নামে এই দু’জনকে আটক করে পুলিশ। এ সময় অটোরিক্সা তল্লাশী করে ইঞ্জিনের কভারের ভিতরে ৩টি প্লাস্টিকের বস্তায় ৪০টি স্যালাইনের পেকেটে ভর্তি প্রায় ১২০ লিটার চোলাই মদ জব্দ করা হয়। এ ঘটনায় আটক আসামীদের বিরুদ্ধে কাপ্তাই থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়। আটককৃতদের মঙ্গলবার রাঙামাটি জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয় বলে তিনি জানান।