কাপ্তাই নৌবাহিনী স্কুল এন্ড কলেজে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

374
কাপ্তাই প্রতিনিধি
কাপ্তাই নৌবাহিনী স্কুল এন্ড কলেজে ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ১৬ জুন ২০২২ বৃহস্পতিবার কলেজ চত্বরে অনুষ্ঠিত হয়। বানৌজা শহীদ মোয়াজ্জেম ঘাঁটির অধিনায়ক ও বিএন স্কুল এন্ড কলেজ কাপ্তাই এর পরিচালনা কমিটির চেয়ারম্যান ক্যাপ্টেন মাসুদুল করিম সিদ্দিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
প্রতিষ্ঠানের অধ্যক্ষ লেফটেন্যান্ট কমান্ডার এম রাকিবুল হাসান সরকার এর সভাপতিত্বে এইসময় বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী ও কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান । অনুষ্ঠানে বানৌজা শহীদ মোয়াজ্জেম ঘাঁটির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
স্বাগত বক্তব্য দেন প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ এম জাহাঙ্গীর আলম। প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রত্যেক শিক্ষার্থীর নিকট পরীক্ষার প্রয়োজনীয় সরঞ্জামাদি উপহার হিসেবে প্রদান করা হয়। একই সাথে ২০২১ সালে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ।
উল্লেখ্য ২০২১ সালে প্রথমবারের মতো এই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে শতভাগ পাসসহ ৪০ জন শিক্ষার্থী জিপিএ ৫ অর্জনে সক্ষম হয়েছে এবং তিন পার্বত্য জেলায় শ্রেষ্ঠত্ব অর্জন করেছে। পরে শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।