কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপককে শ্রেষ্ঠত্বের সংবর্ধনা

489

p-4
॥ কাপ্তাই প্রতিনিধি ॥

কাপ্তাইয়ে অবস্থিত কর্ণফুলী পানি বিদ্যুৎ বিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপক প্রকৌশলী মোঃ আবদুর রহমান বাংলাদেশের সকল বিদ্যুৎ কেন্দ্রের মধ্যে শ্রেষ্ঠ হওয়ায় গৌরব অর্জন করায় তাকে সংবর্ধনা দিয়েছে কর্ণফুলী পানি বিদ্যুৎ কর্মচারি ক্লাব।

মঙ্গলবার কর্মচারি ক্লাবের আন্তঃক্রীড়া প্রতিযোগীতার পুরষ্কার বিতরণ ও বার্ষিক প্রীতিভোজ অনুষ্ঠানে প্রকৌশলী আবদুর রহমানকে এই সংবর্ধনা প্রদান করা হয়। ক্লাবের বার্ষিক অনুষ্ঠান ঘিরে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কর্ণফুলী পানি বিদ্যুৎ কেন্দ্র বিনোদন সংঘের সভাপতি মোঃ কয়েছ আহমদ তরুণ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডিজিএফআই কাপ্তাই শাখার অধিনায়ক অতিরিক্ত পরিচালক মোঃ ওবায়দুর রহমান, কাপ্তাই ইউপি চেয়ারম্যান মোঃ আবদুল লতিফ, কাপ্তাই কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ ইব্রাহিম খলিল ও জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ (সিবিএ) সহ-সভাপতি মোঃ আবদুল ওহাব। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কর্ণফুলী পানি বিদ্যুৎ কেন্দ্র বিনোদন সংঘের সাধারণ সম্পাদক মোঃ মোশাররফ হোসেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, কর্ণফুলী পানি বিদ্যুৎ কেন্দ্র এবং বিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপক প্রকৌশলী মোঃ আবদুর রহমান বাংলাদেশের সকল বিদ্যুৎ কেন্দ্রের মধ্যে শ্রেষ্ঠ হওয়ার গৌরব অর্জন করে আমাদেরকেউ গবিত করেছেন। তার মত দায়িত্বশীল ও কর্মনিষ্ঠ প্রকৌশলী দেশের জন্য সম্পদ।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রকৌশলী আবদুর রহমান বলেন, আমরা যা অর্জন করেছি তা বিদ্যুৎ কেন্দ্রের সকল শ্রমিক কর্মচারি ও কর্মকর্তাদের যৌথ প্রচেষ্টার ফলেই হয়েছে। ভবিষ্যতেও যাতে কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্র শ্রেষ্ঠত্ব ধরে রাখতে পারে সে জন্য তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

পরে ক্লাবের পক্ষ থেকে সংবর্ধিত অতিথিকে ক্রেস্ট প্রদান করা হয়। সব শেষে অনুষ্ঠিত হয় র‌্যাফেল ড্র ও পুরষ্কার বিতরণ। প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।