কাপ্তাই হ্রদ হতে যুবকের লাশ উদ্ধার

477

p..2,,,..

আলমগীর মানিক, ২৬ জানুয়ারি ২০১৬, দৈনিক রাঙামাটি : সোমবার দুপুরে রাঙামাটি শহরের আসামবস্থি কালী মন্দিরের পার্শ্বোক্ত কাপ্তাই হ্রদের পানি থেকে উত্তম মারমা নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে রাঙামাটি কোতয়ালী থানা পুলিশ। পুলিশ জানায় আসামবস্তি মন্দিরের পাশে কাপ্তাই হ্রদের পানিতে লাশটি ভাসতে দেখে দুপুর সাড়ে বারোটার সময় স্থানীয়দের মাধ্যমে খবর পায় কোতয়ালী থানা পুলিশ। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে উপরে তুললে লাশটি উত্তম মারমা’র বলে সনাক্ত করেন তার ভাই সুমন মারমা।

পুলিশ ও তার পারিবারিক সূত্র জানায়, উত্তম অতিরিক্ত মদ পান করে মাতাল অবস্থায় কাপ্তাই হ্রদের পানিতে তলিয়ে যায়। একদিন পর সোমবার তার লাশ ভেসে উঠে। বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রশিদ। তিনি জানান, তাদের বাড়ি কাউখালী উপজেলাধীন বেতবুনিয়ার চেহেরিবাজার এলাকায়। তারা দুই ভাই রাঙামাটি শহরের আসামবস্তি এলাকায় থেকে শ্রমিকের কাজ করতো। উত্তম মামরার ভাই সুমন মারমা জানায়, গত দুইদিন ধরে সে নিখোঁজ ছিল। তার ভাই মাত্রাতিরিক্ত মদ পান করতো সব সময়। হয়তে সে কারনেই পানিতে পড়ে তার মৃত্যু হয়েছে বলে তিনি ধারনা করছেন।

কোতয়ালী থানার এস আই প্রিয়তোষ জানিয়েছেন, মদ্যপানরত অবস্থায় নদীতে পড়ে যাওয়ার কারণে পানিতেই তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে বলেও জানিয়েছেন তিনি।

পোস্ট- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান