কুমিল্লা- ২ আসনে বিএনপির নমিনেশন পাওয়ার আশা ফজলুল হক মোল্লার

207

 

স্টাফরিপোর্ট- ১৩ নভেম্বর ২০১৮, দৈনিক রাঙামাটি:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা- ২ (হোমনা-তিতাস) আসন থেকে নির্বাচনে লড়তে বিএপির নমিনেশ পেতে আজ দুপুরে বিএনপির নমিনেশন পেপার সংগ্রহ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহসাধারণ সম্পাদক এ কে এম ফজলুল হক মোল্লা।

তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল- কুমিল্লা উত্তর জেলার সভাপতি ও হোমনা উপজেলা বি.এন.পি’র সিনিয়র সহসভাপতি, সাবেক ছাত্র নেতা। বেলা ১২টার পর প্রায় দুই শতাধিক নেতা কর্মীদের একটি মিছিল নিয়ে তিনি বিএনপির কেন্দ্রীয় কার্যলয় থেকে তার নামে মনোনয়ন ফরম কিনে নেন। এসময় তার সাথে হোমনা-তিতাসের বর্তমান ও সাবেক ইউপি চেয়ারম্যন, বিএনপি ও তাদের অংগ সংগঠনের অর্ধশত নেতা কর্মীদের দেখা গেছে। এসময় মনোনয় প্রত্যাশী এ কে এম ফজলুল হক মোল্লা মিডিয়া কর্মীদের বলেন, নমিনেশন যারাই কিনুন না কেন যাচাই-বাছাই করে কেন্দ্রীয় নেতারা তাকেই নমিনেশন দিবেন সেই আশা তার রয়েছে। কারণ বিএনপির দূর্দিনে তিনি ছিলেন সবার আগে।

এছাড়াও এ আসনে লড়াই করতে বিএনপি’র আরো ৫জন প্রার্থ মনোনয়ন ফরম কিনেছেন তারা হলেন- কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও হোমনা উপজেলা বিএনপি সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মাফুজুল ইসলাম, হোমনা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দলের সেক্রেটারী অ্যাড. আজিজুর রহমান মোল্লা, বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা সাবেক ছাত্র নেতা মো. আখতার হোসেন।

এ আসন থেকে চার বারের নির্বাচিত সাবেক এমপি ও বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য এবং সাবেক মন্ত্রী এম কে আনোয়ার গত ২৩ অক্টোবর বার্ধক্য জনিত কারণে মৃত্যু বরণ করলে এ আসনের বিএনপি’র অন্যন্য নেতাকর্মীদের মধ্যে নির্বাচনে অংশগ্রহণে আশা যোগায়। এম.কে আনোয়ারের বড় ছেলে মাহমুদ আনোয়ার নির্বাচনের প্রস্ততি নিলেও শেষ পর্যন্ত তিনি সড়ে দাড়ান।

পোস্ট করেন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরো প্রধান।