খাগড়াছড়িতে আ’লীগের কালো পতাকা উত্তোলন

448

SAMSUNG CAMERA PICTURES

খাগড়াছড়ি প্রতিনিধি, ৩ ফেব্রুয়ারি ২০১৬, দৈনিক রাঙামাটি :  দলীয় প্রতিহিংসা আর পৌর নির্বাচনের বিরোধের জের ধরে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের একাংশের দলীয় কার্যালয়ে তালা দেয়ার প্রতিবাদে কালো পতাকা উত্তোলন, কালো ব্যাচ ধারণ, কালো পতাকা উত্তোলন ও মানববন্ধন করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের একাংশ। বুধবার সকাল ১০ টায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাহেদুল আলমের নেতৃত্বে এ কর্মসূচী পালিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক কামাল পাটোয়ারী, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রইস উদ্দিন, পৌর আ’লীগের সভাপতি আনোয়ার হোসেন, সদর উপজেলা যুবলীগের সা: সম্পাদক স্বজল দাশ, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ, জাতীয় শ্রমিক লীগ জেলা শাখার আহবায়ক নূন নবী, সদস্য সচিব শাহাব উদ্দিন সরকার,জেলা মৎসজীবি লীগের সাধারণ সম্পাদক মানিক পাটোয়ারী প্রমূখ। এ সময় সাধারণ সম্পাদক মোঃ জাহেদুল আলম অভিযোগ করে বলেন পৌর নির্বাচনের পর থেকে খাগড়াছড়ি আসনের এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরার নেতৃত্বে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়ে যে অগণতান্ত্রিক আচণের প্রতিবাদে এই কর্মসূচী।

এ সময় তিনি অভিযোগ করেন সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা বিরোধী শক্তির সাথে আতাত করে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগকে নিয়ে ষড়যন্ত্র করছেন। উল্লেখ্য যে, গত ৩০ ডিসেম্বর পৌর নির্বাচনে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের একাংশ খাগড়াছড়ি পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী মোঃ শানে আলমের পক্ষে কাজ না করার পর থেকে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ দুই অংশে বিভক্ত হয়। এবং খাগড়াছড়ি পৌরসভায় আওয়ামীলীগের প্রার্থী পরাজিত হওয়ার পর থেকে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে তালা দেয়া হয়।

পোস্ট করেনন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান