খাগড়াছড়িতে ট্রাক শ্রমিকদের সাড়ে ২২লক্ষ টাকা বিতরণ

339

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

করোনায় আর্থিক সহায়তা ও সাধারণ সভা উপলক্ষে ৪শ ৫১ সদস্যকে ২২লক্ষ ৫৫ হাজার টাকা বিতরণ করেছে খাগড়াছড়ি সড়ক পরিবহণ চালক সমবায় সমিতি লিমিটেড। রবিবার (২২ আগস্ট ২০২১) সকালে জেলা শহরের খাগড়াছড়ি গেইট সংলগ্ন নিজস্ব কার্যালয়ে এই আর্থিক সহায়তা বিতরণ করে সংগঠনটি।

এতে খাগড়াছড়ি সড়ক পরিবহণ চালক সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি মধু সুদন দেবনাথ,সাধারণ সম্পাদক মো: ইউনুছ মিয়া,সহ-সভাপতি মোহাম্মদ হোসেন,সদস্য গোপাল চন্দ নাথ,সুভাষ বড়–য়া,নুরুল আফসার,সিরাজ উদ্দিন সিরাজ,মো: ফরিদ,জসিম উদ্দিন,হিসাব রক্ষক মোমিনুল হক,অফিস সহকারী আবুল কামাল সোহেলসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রতি সদস্যকে ৫ হাজার টাকা হারে ৪শ ৫১ সদস্যকে ২২লক্ষ ৫৫ হাজার টাকা তুলে দেন সংগঠনের নেতারা। এতে বক্তারা বলেন, সব সময় সংগঠনের সদস্যদের পাশে দাঁড়াতে খাগড়াছড়ি সড়ক পরিবহণ চালক সমবায় সমিতি লিমিটেড বদ্ধ পরিকর।

নিয়ম শৃঙ্খলা মেনে সংগঠন পরিচালনা থেকে শুরু করে প্রতিটি কার্যক্রম স্বচ্ছতার ভিত্তিতে ট্রাক শ্রমিকরা এই সংগঠন গড়ে তুলেছে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার লক্ষে। তাই সকল সদস্যদের সুখে-দু:খে মিলেমিশে কাজ করে যাওয়ায় এই প্রতিষ্ঠানের লক্ষ বলে মন্তব্য করেন কর্ণধাররা।

নেতৃবৃন্দরা আরো বলেন, দশের লাঠি একের বোঝা। কারণ সকলের সম্মিলিত প্রয়াসের ফলেই এই সংগঠন আজ দীর্ঘ পথ পাড়ি দিয়ে বর্তমান অবস্থানে দাঁড়িয়ে নিজেরাই নিজের কল্যাণে কাজ করছে। পাশাপাশি অসহায় মানুষ থেকে শুরু করে নানা সামাজিক কাজেও নিজেদের কষ্টে অর্জিত অর্থ দিয়ে সহায়তার হাত প্রসারিত করে আসছে জানান তারা।