খাগড়াছড়ির দীঘিনালার কৃত্তিকা হত্যাকান্ড : অভিযুক্ত শান্ত ২ দিনের রিমান্ডে

342

 

স্টাফরিপোর্ট- ৫ সেপ্টেম্বর ২০১৮, দৈনিক রাঙামাটি (সংবাদ বিজ্ঞপ্তি):  ৪ সেপ্টেম্বর ২০১৮,পার্বত্য খাগড়াছড়ির দীঘিনালার আলোচিত কৃত্তিকা ত্রিপুরা হত্যা মামলার অভিযুক্ত আসামি বরেন্দ্র ত্রিপুরা প্রকাশ শান্তর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার দুপুরে শুনানী শেষে বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোরশেদ আলম এ রিমান্ড মঞ্জুর করেন।
বিষয়টি নিশ্চিত করে দীঘিনালা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুস সামাদ বলেন, পুলিশ আদালতে সাত দিনের রিমান্ড আবেদন করলে বিজ্ঞ আদলত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। ববেন্দ্র ত্রিপুরা প্রকাশ শান্ত খাগড়ছড়ি সদর থানার একটি হত্যা মামলার পলাতক আসামি এবং কৃত্তিকা ত্রিপুরা হত্যা মামলার অন্যতম সন্দেহভাজন আসামি।
এর আগে ১ সেপ্টেম্বর শনিবার দুপুরের দিকে দীঘিনালা উপজেলা সদরের লারমা স্কোয়ার থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। রবেন্দ্র ত্রিপুরা শান্ত পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস-এমএন লারমা) সমর্থিত যুব সমিতির সদস্য।
গত ২৮ জুলাই খাগড়াছড়ির দীঘিনালার নয় মাইল এলাকায় ৫ম শ্রেণির স্কুলছাত্রী কৃত্তিকা ত্রিপুরাকে ধর্ষণের পর নৃশংসভাবে হত্যা করা হয়। ওই দিন রাত ১১টার দিকে বাড়ির পাশের ছড়া থেকে স্থানীয়দের সহায়তায় মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত কৃত্তিকা ত্রিপুরা দীঘিনালার নয় মাইল এলাকার নরোত্তম ত্রিপুরার মেয়ে।

পোস্ট করেন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরো প্রধান।