খাগড়াছড়ি আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি আশুতোষ সম্পাদক আকতার

529

॥ আল-মামুন ॥

খাগড়াছড়িতে জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ৫ম বারের মত সভাপতি নির্বাচিত হয়েছে সভাপতি এড. আশুতোষ চাকমা। হ্যাট্রিক জয়ের মধ্য দিয়ে সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছে এড: মো: আকতার উদ্দিন মামুন।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর ২০২১) সকাল ১০ থেকে দুপুর ২টা পর্যন্ত ব্যালটের মাধ্যমে ৫৩ জন জেলা আইনজীবী সমিতির ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে। এতে সভাপতি, সাধারন সম্পাদক,পাঠাগার সম্পাদক ও ৩ জন সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে এড: আশুতোষ চাকমা ৪০ ভোট পেয়ে সভাপতি, ২৯ ভোট পেয়ে এড: আকতার উদ্দিন মামুন সাধারন সম্পাদক, ২৯ ভোটে এড: কবির হোসাইন পাঠাগার সম্পাদক, সদস্য পদে ৪৫ ভোটে এড: গৌরি প্রভা দে, ৪০ ভোটে এড: আলো প্রদীপ চাকমা ও ৩৫ ভোটে এড: নজরুল ইসলাম নির্বাচিত হয়েছে।

এছাড়াও বিনা প্রতিদ্বন্দ্বীতায় এড: আবুল কালাম আজাদ সহ-সভাপতি,সহ-সাধারন সম্পাদক এড: মোহাম্মদ বেদারুল ইসলাম,অর্থ সম্পাদক এড: মোখলেছুর রহমান ভূইয়া, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এড: শেখ মো: জামাল হোসেন সিদ্দিকী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এড: জসিম উদ্দিন মজুমদার, শিক্ষা ও বৃত্তি বিষয়ক সম্পাদক এড: সৃজনী ত্রিপুরা, সমাজসেবা ও জনকল্যাণ সম্পাদক এড: মো: নুরউল্ল্যা হিরু নির্বাচিত হয়েছেন।
অনুষ্ঠিত জেলা আইনজীবী সমিতি খাগড়াছড়ি’র কার্যকরী পরিষদ-২০২২’এ নির্বাচন কমিশনার এর দায়িত্ব পালন করেন এড. অনুপম চাকমা ও প্রধান নির্বাচন কমিশনার এড.কামাল উদ্দিন মজুমদার। স্বচ্ছ,উৎসব মুখোর ও প্রাণ চাঞ্চলের মধ্য অনুষ্ঠিত নির্বাচনে সন্তুষ্টি প্রকাশ করে ভোটারদের অভিনন্দন জানান বিজয়ীরা। একই সাথে ভোটাররাও মেতে উঠেন বিজয়ের উল্লাসে।