খাগড়াছড়ি পরিবহণ সমিতির দুই পরিবারে মৃত্যু তহবিল প্রদান

328

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥
খাগড়াছড়ি সড়ক পরিবহণ চালক সমবায় সমিতি লিমিটেড এর পক্ষ থেকে মৃত দুই পরিবহণ সংগঠনের দুই সদস্যকে ৫ লক্ষ টাকা মৃত্যু কল্যাণ তহবিল থেকে অনুদান প্রদান করা হয়েছে। বুধবার (১০ জুন ২০২০) দুপুরে খাগড়াছড়ি পৌর বাস টার্মিনালের সংগঠনটির নিজস্ব কার্যালয়ে এ অর্থ নিহতের পরিবারের হাতে তুলে দেন সংগঠনের নেতারা।

এতে নিহত পরিবহণ সংগঠনটির সদস্য (রেজি: নং-খা/৩/৮৫) এর সদস্য নং ৮০(১৩৯) মো: আবুল হাসেম ভূঁইয়া ও(রেজি: নং-খা/৩/৮৫) এর সদস্য নং ২০৪(৩১৭) ছৈয়দ আহম্মেদ (নাছের) এর ছেলের হাতে এক কালীন ২ লক্ষ ৫০ হাজার টাকা হারে মোট ৫ লক্ষ টাকা প্রদান করা হয়।

মৃত্যু কল্যাণ প্রদানকালে খাগড়াছড়ি সড়ক পরিবহণ চালক সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি মধু সুদন দেবনাথ,সহ-সভাপতি মো: হোসেন,সাধারণ সম্পাদক মো: ইউনুছ মিয়া, খাগড়াছড়ি পার্বত্য জেলা ট্রাক মিনিট্রাক মালিক গ্রুপ সভাপতি আব্দুল মোবিন,সাধারণ সম্পাদক হাজী মো: জামাল উদ্দিন,খাগড়াছড়ি পার্বত্য জেলা ট্রাক শ্রমিক ইউনিয়ন সাধারণ সম্পাদক মনতোষ ধরসহ সংগঠনগুলোর নেতৃবৃন্দরা এ সময় উপস্থিত ছিলেন।

এতে নেতৃবৃন্দরা বলেন, সংগঠন এর মাধ্যমে পরিবহণ সেক্টরের মালিক-শ্রমিকসহ সকলের স্বার্থ রক্ষায় কাজ করতে হবে। যাতে করে বেঁচে থাকার এই সংগ্রামে কেউ বঞ্চিত না হয় এবং দিন শেষে কেউ যেন খালি হাতে বাড়ি না ফেরে। পাশাপাশি মৃত্যুর পরও যাতে করে সংগঠনের কোন সদস্যের পরিবার না খেয়ে থাকতে না হয় বিষয়টি নিয়ে কাজ করছে সংগঠন।